গোল করেই প্রেমিককে বিয়ের প্রস্তাব

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৯ জুলাই ২০২২, ০৮:৫২ এএম


গোল করেই প্রেমিককে বিয়ের প্রস্তাব

খেলার মাঠের মানুষ তারা। দিনের বেশি ভাগ সময়ই কেটে যায় মাঠে! তাইতো তাদের যাপিত জীবনের অনেক কিছুই ঘটে এখানে। এই যেমন এবার চমকপ্রদ এক ঘটনার দেখা মিলল নারী হকি বিশ্বকাপে। যেখানে গোল করার পরেই প্রেমিককে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন চিলির খেলোয়াড় ফ্রান্সিসকা তালা!

নেদারল্যান্ডসের বিপক্ষে চলতি নারী হকি বিশ্বকাপের ম্যাচে চিলির হয়ে গোল করেন ফ্রান্সিসকা। তারপরই তার জীবনে ঘটে মনে রাখার মতো এক ঘটনা। ২৬ বছর বয়সী চিলির খেলোয়াড় ম্যাচ শেষে সাক্ষাৎকারে সেটিই জানালেন। অবশ্য তিনি তার চিলির সতীর্থদের সাথে একটি প্রাক-ম্যাচ বাজি রেখেছিলেন- যে তিনি তার প্রেমিককে প্রস্তাব দেবেন যদি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিপক্ষে গোল করতে পারেন!

হকি বিশ্বকাপের নকআউট পর্বে পা রাখার জন্য নেদারল্যান্ডস ম্যাচটি ৩-১ তে জেতায় চিলির ফ্রান্সিসকা তার সেই বাজি রক্ষা করেন। চিলির এই হকি তারকা বলছিলেন, ‘দেখুন, আমি সব মেয়েদের সঙ্গে বাজি রেখেছিলাম। আমি যদি নেদারল্যান্ডসের বিপক্ষে একটি গোল করি তবে আমি আমার প্রেমিককে বিয়ে করব, তাকে বিয়ের প্রস্তাব দেবো। এই বলে আমি বাজি ধরেছিলাম।’ 

কথা রেখেছেন তিনি। গোল করার পরে সাইড লাইনে গিয়ে নিজের প্রেমিককে ডাকেন ফ্রান্সিসকা। তারপরই বিয়ের প্রস্তাব দেন তিনি। আবেগপ্রবণ হয়ে পড়েন তারা দু'জনই। গোটা মাঠের দর্শকদের সামনেই জড়িয়ে ধরেন আর একে অপরকে চুম্বনে সিক্ত করেন। চিলির খেলোয়াড় ফ্রান্সিসকা তালার এই ভিডিও ভাইরাল হয়ে যায় এরপরই। এমন ঘটনা মাঠে সত্যিই বিরল!

এটি

Link copied