২১ দল নিয়ে বনানী ক্লাবে জাতীয় স্নুকার শুরু

Dhaka Post Desk

ক্রীড়া প্রতিবেদক

১৯ মে ২০২২, ০৬:৫৮ পিএম


২১ দল নিয়ে বনানী ক্লাবে জাতীয় স্নুকার শুরু

রাজধানীর বনানী ক্লাবে শুরু হয়েছে বনানী ক্লাব জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপের ৩৬ তম আসর।  বৃহস্পতিবার বনানী ক্লাবে শুরু প্রতিযোগিতায় সারাদেশ থেকে ২১ দলে ভাগ হয়ে ১৪৩ জন প্রতিযোগী অংশগ্রহণ করছেন।
 
বনানী ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারশনের (বিবিএসএফ) যৌথভাবে আয়োজিত প্রতিযোগিতাটি পৃষ্ঠপোষক হিসেবে থাকছে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস। প্রতিযোগিতাটি শেষ হবে ৩০ মে।
 
টুর্নামেন্ট উপলক্ষে রাজধানীর বনানী ক্লাবে এক সংবাদ সম্মেলনের অনুষ্ঠিত হয়। যেখানে বনানী ক্লাব লিমিটেডের সভাপতি রুবেল আজিজ, বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারেশনের (বিবিএসএফ) সহ-সভাপতি আজিজ আল মাসুদ, সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট পরিচালক ড. জহিরুল ইসলাম এবং বনানী ক্লাব লিমিটেডের বিলিয়ার্ড ও স্নুকারের দায়িত্বপ্রাপ্ত আজিজুল আবেদীনসহ অনেকে উপস্থিত ছিলেন।
 
‘৩৬তম জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী ক্লাবগুলো হলো- ঢাকা ক্লাব লিমিটেড, গুলশান ক্লাব লিমিটেড, উত্তরা ক্লাব লিমিটেড, বনানী ক্লাব লিমিটেড, ঢাকার ক্যালিফোর্নিয়া পুল অ্যান্ড স্নুকার ক্লাব, বাংলাদেশ বিলিয়ার্ড সেন্টার লিমিটেড, সিটিজি ক্লাব লিমিটেড, নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড, ঢাকার ব্রেকার্স পুল ও স্নুকার, ঢাকা’স কিউ অ্যান্ড ইউ বিলিয়ার্ড, ঢাকা’স র‌্যাক অ্যান্ড ব্রেক বিলিয়ার্ড সেন্টার, কুমিল্লা ক্লাব, কুমিল্লা সিটি ক্লাব, সিলেট আইটি অ্যান্ড বিলিয়ার্ড জোন, বাংলাদেশ কিউ স্পোর্টস, ক্যাথলিক ক্লাব সিটিজি, গোল্ডেন ব্রেক বিলিয়ার্ড, হাউস অফ বিলিয়ার্ড, স্পোর্টেক্স এবং টাইম পাস টু।
 
টুর্নামেন্টে পুরষ্কার হিসেবে চ্যাম্পিয়ন ৫ লাখ টাকা ও রানার্স আপ ২ লাখ ৫০ হাজার টাকা পাবে। এছাড়া  টুর্নামেন্টের সর্বোচ্চ ব্রেকার পাবেন ১ লাখ টাকার পুরস্কার।

Link copied