হ্যান্ডবল ও সাইক্লিংয়ে আনসারের শ্রেষ্ঠত্ব

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৮ মে ২০২২, ০৮:০৩ পিএম


হ্যান্ডবল ও সাইক্লিংয়ে আনসারের শ্রেষ্ঠত্ব

সাইক্লিং ও হ্যান্ডবলে জাতীয় চ্যাম্পিয়নশিপ চলছে একসঙ্গে। দুই জাতীয় চ্যাম্পিয়নশিপে আনসারের শ্রেষ্ঠত্ব রয়েছে। গোপালগঞ্জে জাতীয় সাইক্লিংয়ে এবং ঢাকায় জাতীয় নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে আনসার।

শনিবার শহিদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতীয় নারী হ্যান্ডবলের ফাইনালে আনসার ৪১-২৪ গোলে পঞ্চগড়কে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে। সেরা খেলোয়াড় হয়েছেন আনসারের আলপনা আক্তার।

এদিকে গোপালগঞ্জের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতীয় সাইক্লিংয়ে ১৪টি ইভেন্টের মধ্যে সাতটি স্বর্ণ, আটটি রুপা ও দুইটি ব্রোঞ্জ জিতে চ্যাম্পিয়ন হয় আনসার। সেনাবাহিনী ছয়টি স্বর্ণ, চারটি রুপা ও চারটি ব্রোঞ্জ রানার্সআপ হয়।

বাংলাদেশ গেমসের পর পারফরম্যান্সের দিক দিয়ে কিছুটা পিছিয়ে ছিলেন আনসারের সাইক্লিস্টরা। এ বিষয়ে আনসারের সহকারী পরিচালক (ক্রীড়া) রায়হান উদ্দিন ফকির বলেন, ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের পর আমাদের মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম এবং অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসানের বিশেষ নির্দেশনায় বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে সাইক্লিংকে আমরা ঢেলে সাজিয়েছি। যার প্রতিফলন পেলাম জাতীয় সাইক্লিংয়ের ফের সেরার মুকুট জিতে।’

এজেড/এনইউ

Link copied