বিএসজেএ ক্যারমে রানার্স আপ ঢাকা পোস্টের সজল

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০১ জুলাই ২০২২, ০৭:০৫ পিএম


বিএসজেএ ক্যারমে রানার্স আপ ঢাকা পোস্টের সজল

বিএসজেএ ক্যারমের রানার্স আপ সাহাদ-সজল জুটি/বিএসজেএ

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভালে আজ ছিল ক্যারম ডিসিপ্লিনের লড়াই। সেই লড়াইয়ের একক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন এসএ টিভির নুর উদ্দিন খান, রানার্স আপ হয়েছেন দ্য ডেইলি স্টারের আনিসুর রহমান। দ্বৈত বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মেহেদী হাসান রামিন ও মেহেদী হাসান রোমেল জুটি। এই বিভাগে রানার্স আপ হয়েছে ঢাকা পোস্টের তরিকুল ইসলাম সজল ও জাগো নিউজের শাহাদাৎ আহমেদ সাহাদের জুটি।

আজ শুক্রবার প্রতিযোগিতার ক্যারম ডিসিপ্লিনের খেলা অনুষ্ঠিত হয় বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনে। সেই প্রতিযোগিতার একক ইভেন্টের ফাইনালে নুর উদ্দিন খান মুখোমুখি হয়েছিলেন গত আসরের চ্যাম্পিয়ন দ্য ডেইলি স্টারের আনিসুর রহমান খানের। সেই লড়াইয়ে শেষ হাসি হাসেন নুর। এই ইভেন্টে তৃতীয় হয়েছেন ডেইলি স্টারের মেহেদী হাসান রামিন। 

একক বিভাগের চ্যাম্পিয়ন নুর (মাঝে), রানার্স আপ আনিসুর (ডানে) ও দ্বিতীয় রানার্স আপ রামিন (বাঁয়ে)/বিএসজেএ

সেই রামিন বিজয়ীর হাসি হেসেছেন দ্বৈত ইভেন্টে। সেখানে তার সঙ্গী ছিলেন প্রথম আলোর মেহেদী হাসান রোমেল। এই জুটি ফাইনালে পরাজিত করেন ঢাকা পোস্টের তরিকুল ইসলাম সজল ও জাগোনিউজের শাহাদাৎ আহমেদ সাহাদকে। এই ইভেন্টে তৃতীয় হয়েছেন ঢাকা ট্রিবিউনের ফজলে রাব্বি মুন ও আলী শাহরিয়ার আমিন বাপ্পা। তারা তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে হারিয়েছেন গত আসরের দ্বৈত চ্যাম্পিয়ন আনিসুর রহমান ও রাকিবুল হাসান জুটিকে। 

দ্বৈত বিভাগের চ্যাম্পিয়ন রামিন-রোমেল জুটি (ডানে) ও রানার্স আপ সজল-সাহাদ জুটি (বাঁয়ে)/বিএসজেএ

আগামীকাল এই ফেস্টিভ্যালের কলব্রীজ ডিসিপ্লিন। গতকাল অনুষ্ঠিত হয়েছে টেবিল টেনিস ডিসিপ্লিন। 

এজেড/এনইউ

Link copied