চারদিন ইস্তাম্বুলে আটকে থেকে অবশেষে ঢাকায়

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৪ মে ২০২১, ১২:৪০

চারদিন ইস্তাম্বুলে আটকে থেকে অবশেষে ঢাকায়

ফ্লাইট নিয়ে ঝক্কি ঝামেলা কাটিয়ে অবশেষে ঢাকায় পৌঁছেছেন ভারত্তোলক ও কোচরা। কোচ শাহরিয়া সুলতানা ও ফারুক সরকার গতকাল সোমবার ঢাকা পৌঁছালেও দুই ভারত্তোলক মনিরা কাজী ও জিয়ারুল এসেছেন আগের দিন। 

চারদিন ইস্তাম্বুলে আটকে ছিলেন শাহরিয়া সুলতানা ও ফারুক সরকার। দেশে ফিরে স্বস্তির নিঃশ্বাস ফেলে শাহরিয়া সুলতানা বলেন, ‘২৮ এপ্রিল থেকে ২ মে ইস্তাম্বুলে আটকা ছিলাম। তার্কিশ এয়ারলাইনস আমাদের নিয়ে আসার জন্য প্রস্তুত থাকলেও বাংলাদেশে লকডাউনের জন্য অনুমতি না থাকায় চারদিন অপেক্ষা করতে হয়।’

এই সময়টা বেশ বিষণ্ণ সময় গিয়েছে তাদের, ‘এয়ারলাইনসের তত্ত্বাবধানে হোটেলে থাকতে হয়েছে। কোন কাজ ছিল না। দেশে প্রতিনিয়ত যোগাযোগ করে সময় কেটে গেছে।’ ১ মে থেকে আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে শিথিলতা অনেক দেশ থেকে প্রত্যাহার করায় তারা দেশে আসতে পেরেছেন। 

উজবেকিস্তানে এশিয়ান ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছিল বাংলাদেশ। চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের দুইজন ভারত্তোলক  ও দুইজন বিচারক অংশগ্রহণ করেন। টানা দুই সাফে স্বর্ণজয়ী ভারত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত ফ্লাইট জটিলতার জন্য চ্যাম্পিয়নশিপে অংশই নিতে পারেননি। এই প্রতিযোগিতায় অংশ নিলে তার অলিম্পিকে অংশগ্রহণের সম্ভাবনা বাড়তো। 

এজেড/এটি/টিআইএস

Link copied