শেখ রাসেলের নামে ১৮৬টি মিনি স্টেডিয়াম

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৪ মে ২০২১, ১৭:৪৩

আজ (মঙ্গলবার) রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত একনেক বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রস্তাবিত দেশের ১৮৬ টি উপজেলায় ১৬৫০ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের অনুমোদন দেওয়া হয়েছে।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত একনেক বৈঠকে সভাপতিত্ব করেন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক দেশের ১২৫ টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে। 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সাম্প্রতিক সময়ে অবকাঠামোগত খাতে অনেক গুরুত্ব দিয়েছে। উপজেলা পর্যায়ে জিমনেশিয়াম, স্টেডিয়াম নির্মাণ ছাড়াও পুরাতন স্থাপনাও সংস্কার হয়েছে। 

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়াপ্রেমী। তার ঐকান্তিক প্রচেষ্টায় ও নির্দেশনায় বাংলাদেশের ক্রীড়াঙ্গন এগিয়ে যাচ্ছে।’

শেখ রাসেল মিনি স্টেডিয়াম বাংলাদেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক ভুমিকা রাখবে বলে বিশ্বাস প্রতিমন্ত্রীর, ‘শেখ রাসেল মিনি স্টেডিয়ামের মাধ্যমে তৃণমূল পর্যায়ে ক্রীড়ার নবজাগরণ ঘটবে। আমাদের ক্রীড়াঙ্গনে অনেক উন্নতি হবে।’

এজেড/এটি

Link copied