দীপিকার পরিবারে স্বস্তি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৪ মে ২০২১, ১৮:৫৭


দীপিকার পরিবারে স্বস্তি

দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন ভক্তরাও। প্রিয় তারকার পুরো পরিবার যখন করোনায় আক্রান্ত তখন তো চিন্তিত হতেই হয়। তবে সপ্তাহ দুয়েক ঘুরতেই মিলল স্বস্তির খবর। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন প্রকাশ পাড়ুকোন। এর আগে করোনা আক্রান্ত হওয়ায় বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপিকা পাড়ুকোনের বাবা। বলিউড অভিনেত্রীর পরিবারের সকলেই করোনা সংক্রমিত হয়ে বাড়িতে নিভৃতবাসে ছিলেন। সবাই সুস্থ হয়ে উঠেছেন।

ভারতের কিংবদন্তি ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন। এখনকার প্রজন্মের কাছে অবশ্য তিনি বলিউড মহাতারকা দীপিকার বাবা হিসেবেই পরিচিত। সেই মানুষটি করোনার সঙ্গে লড়াই করে জিতে গেলেন। একইসঙ্গে দীপিকা, তার মা-বোনও সুস্থ হয়ে উঠেছেন।

৬৫ বছর বয়সী সাবেক খেলোয়াড় প্রকাশ প্রথম ভারতীয় হিসেবে অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন ১৯৮০ সালে। ১৯৭০ থেকে ১৯৮০ সালে একের পর এক চমক দেখিয়েছেন ব্যাডমিন্টন কোর্টে। প্রথম ভারতীয় হিসেবে বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক পান। বিশ্ব ব্যাডমিন্টনে প্রথম ভারতীয় হিসেবে এক নম্বর হয়েছিলেন তিনি। ১৯৯১ সালে অবসর নেন প্রকাশ পাড়ুকোন।

পদ্মশ্রী সন্মানে ভূষিত এই ক্রীড়াবিদ সুস্থ হয়ে বাড়ি ফেরায় খুশি দীপিকা। কারণ বয়সের কথা ভেবে বাবাকে নিয়েই তার চিন্তা ছিল বেশি।

এটি

Link copied