ঈদের দিনে বাবা-মাকে নিয়ে সুখবর দিলেন মুশফিক

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২১ জুলাই ২০২১, ০২:১১ পিএম


ঈদের দিনে বাবা-মাকে নিয়ে সুখবর দিলেন মুশফিক

এখন দলের সঙ্গে জিম্বাবুয়েতেই থাকার ছিল তার। কিন্তু হঠাৎ দুঃসংবাদে দ্রুত দেশে ফিরে আসতে হয় তাকে। তবে তাকে ছাড়াই বাংলাদেশ ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেছে। দেশে বসে সতীর্থদের জয়যাত্রা দেখেছেন মুশফিকুর রহিম। ঈদের দিনে বুধবার একটা সুখবরও দিলেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। 

করোনাভাইরাসে আক্রান্ত মুশফিকের বাবা-মা ভাল আছেন। তারা সুস্থতার পথে। পবিত্র ঈদুল আজহার দিনে শুভেচ্ছা জানিয়ে বাবা-মায়ের শারীরিক অবস্থার সর্বশেষও জানান মুশফিক।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে মুশফিকুর রহিম লিখেছেন, ‘জানাতে চাই, আল্লাহ্‌র রহমতে আমার বাবা-মা সুস্থতার পথেই রয়েছেন। যারা আমার বাবা-মায়ের খোঁজখবর নিয়েছেন, তাদের জন্য দোয়া করেছেন, প্রত্যেকের প্রতি আমি কৃতজ্ঞ। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমাদের জন্য দোয়া করবেন, ঈদ মোবারক।’

একইসঙ্গে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শও দেন মুশফিক। তিনি লিখেছেন, ‘আপনাদের সবাইকে ঈদ মোবারক। সবার জন্য আনন্দময় একটি ঈদের দোয়া করছি। দয়া করে সবাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলবেন। আমাদের দেশ এখনও মহামারির সঙ্গে লড়ছে। আমাদের আশপাশের অসহায়-বঞ্চিত মানুষদের প্রতি দয়াশীল হোন আর ঈদের আনন্দ ভাগাভাগি করে নিন।’

জিম্বাবুয়েতে শুরুতে টি-টোয়েন্টি থেকে ছুটি নিলেও আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য মুশফিক চেয়েছিলেন এই ফরম্যাটটিও খেলে আসতে। তবে এমন সিদ্ধান্ত নিতেই বাবা-মায়ের অসুস্থতার খবর পান তিনি। এজন্য আর দেরি না করে গত সপ্তাহে বাকি দুই ফরম্যাট না খেলেই দেশে ফিরেন মুশফিক।

এটি

Link copied