‘নায়ক’ জসীম জাদুতে জিতে গেল ঢাকা পোস্ট

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৫ নভেম্বর ২০২১, ০২:২৪ পিএম


জসীম উদ্দীন নাকি এমিলিয়ানো মার্টিনেজ? সন্দেহে পড়ে যেতে পারেন যে কেউ। কয়েক দিন আগেই মার্টিনেজ ত্রাণকর্তা হয়েছিলেন কোপা আমেরিকায় আর্জেন্টিনার ফাইনালে যাওয়ার পথে। কলম্বিয়ার বিপক্ষে সেমিফাইনালে তিনি ঠেকিয়েছিলেন তিনটি পেনাল্টি। পরে তিনি উপাধি পেয়েছিলেন ‘বাজপাখি’ হিসেবে।

বৃহস্পতিবার প্রাণ ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলে ঢাকা পোস্টের বাজপাখি হলেন গোলরক্ষক জসীম উদ্দীন। তিনটি পেনাল্টি শট ঠেকিয়ে ম্যাচ জয়ের ‘নায়ক’ হয়ে ঢাকা পোস্টকে তিনি নিয়ে গেছেন কোয়ার্টার ফাইনালে। ডি গ্রুপের ফাইনাল ম্যাচে বাংলাদেশ টেলিভিশনকে টাইব্রেকারে ৩-০ গোলে হারিয়েছে দেশের অন্যতম শীর্ষ এই নিউজ পোর্টাল। 

dhakapost

নির্ধারিত সময়ের খেলা ড্র থাকার পর পেনাল্টি শ্যুট আউটে গড়ায় ম্যাচ। যেখানে ঢাকা পোস্টের পক্ষে গোল করেন শফিকুল ইসলাম, জসী মউদ্দীন ও মাহফুজুল ইসলাম। বাংলাদেশ টেলিভেশন একটিও গোল করতে পারেনি। 

dhakapost

ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ঢাকা পোস্টের গোলরক্ষক জসীম উদ্দিন। ঢাকা পোস্টের অতিথি প্লেয়ার শাহিন ম্যাচের সময় গুরুতর আহত হয়েছেন। তাকে সিটি স্ক্যানের জন্য ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়েছে। শাহিনকে ফাউল করায় লাল কার্ড দেখেছেন বিটিভির গোলরক্ষক।

এমএইচ/এটি

Link copied