‘লুক অ্যান্ড ফিল’ নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ১৩

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

১২ এপ্রিল ২০২২, ১১:২৭ এএম


‘লুক অ্যান্ড ফিল’ নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ১৩

স্যামসাং বাংলাদেশ সম্প্রতি দেশের বাজারে সম্পূর্ণ নতুন গ্যালাক্সি এ১৩ ডিভাইস উন্মোচন করেছে। এস২২ আল্ট্রা ডিভাইসটির ডিজাইনের মতো গ্যালাক্সি এ১৩ ডিভাইসটিরও প্রিমিয়াম ‘লুক অ্যান্ড ফিল’ রয়েছে। ১৬৫.১ x ৭৬.৪ x ৮.৮ মিমি ডাইমেনশন ও ১৯৫ গ্রাম ওজনের ডিভাইসটি সহজেই হাতে রাখা যাবে। কর্নিং গরিলা গ্লাস ৫ এবং ৬.৬ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লের ফোন দিয়ে ইমার্সিভ ভিউইং অভিজ্ঞতা পাওয়া যাবে।

এ১৩ ডিভাইস দিয়ে ৫০ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেট-আপ দিয়ে আরো সুন্দরভাবে রোমাঞ্চকর মুহূর্তকে ক্যামেরাবন্দি করা যাবে। ডিভাইসটির পেছনে রয়েছে ৫০ মেগাপিক্সেল (এফ/১.৮), ৫ মেগাপিক্সেল (এফ/২.২) আল্ট্রা ওয়াইড, ২ মেগাপিক্সেল (এফ/২.৪) ডেপথ ও ২ মেগাপিক্সেল (এফ/২.৪) ম্যাক্রো ক্যামেরা।

এছাড়াও, ডিভাইসটির সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। খুব সহজে ছবি সংরক্ষণের জন্য এতে রয়েছে র‌্যাম প্লাস ফিচার, যা র‌্যামকে ৪জিবি পর্যন্ত বাড়াতে সাহায্য করে। এক্সিনোস ২.০ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম ও স্যামসাং ওয়ান ইউআই ৪.১ সহ ডিভাইসটির আল্ট্রা-স্মদ নতুন ইন্টারফেসটি ব্যবহারকারীদের ফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা দেবে।

Samsung Galaxy A13 Price in Bangladesh

4/64 - 16,999 Taka
6/128 - 20,999 Taka
◉ Display: 6.6 inches, 1080 x 2408 pixels, 400 ppi density, Corning Gorilla Glass 5
◉ OS: Android 12, One UI 4.1
◉ Chipset: Exynos 850 (8nm)
◉ Main Camera: 50 MP
◉ Selfie Camera: 8 MP
◉ Battery: 5000 mAh, USB Type-C, Fast charging 15W

৫ হাজার মিলি-অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি সহ ১৫ ওয়াটের সুপার ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। ফলে ব্যবহারকারীদের চার্জ ফুরিয়ে যাওয়া নিয়ে কোনো চিন্তা করতে হবে না। সেন্সর সাইড ফিঙ্গারপ্রিন্ট ও স্যামসাং নক্স ব্যবহারকারীদের সুরক্ষার বিষয়টিকে নিশ্চিত করবে।

তিনটি আকর্ষণীয় রংয়ে (ব্লু, পিচ ও ব্ল্যাক) স্টাইলিশ ডিভাইসটি পাওয়া যাবে। ৪জিবি র‌্যাম/৬৪জিবি রম এবং ৬জিবি র‌্যাম/১২৮জিবি রম এর দু’টি ভিন্ন সংস্করণের ডিভাইসটি যথাক্রমে ১৬,৯৯৯ ও ২০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।  

Link copied