ট্রুকলার আনল আড্ডা দেওয়া সুবিধা

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

১৪ জুলাই ২০২২, ১২:৩৮ পিএম


ট্রুকলার আনল আড্ডা দেওয়া সুবিধা

রিয়েল টাইম অডিও চ্যাট অ্যাপ লঞ্চ করল ট্রুকলার। নতুন এই অ্যাপের নাম দেওয়া হয়েছে ওপেন ডোরস। গুগল প্লে স্টোর ও অ্যাপ স্টোরে অ্যাপটি পাওয়া যাচ্ছে। নতুন অ্যাপটির ফলে রিয়েল টাইম আড্ডা দেওয়া যাবে।

অ্যাপটির সঙ্গে ফোন নম্বর কানেক্ট করে সাইন ইন করতে হবে। ফোন নম্বর দিয়েই সাইন ইন হবে। সাইন ইন করার পর ফোনে একটি ওটিপি আসবে। সেই ওটিপি দিয়ে অ্যাপটি সাইন ইন করতে হবে।

ট্রুকলার মূলত একটি স্ক্যান্ডেনেভিয়ান কোম্পানি। কয়েকটি দেশে তাদের অ্যাপ ব্যবহার করা হয়। অধিকাংশ ফোনে অ্যাপটি ব্যবহার করার পর অনেকেরই সুবিধা হয়েছে। 

অ্যাপটি ডাউনলোড করার পর সিঙ্গল ট্যাপ করার মাধ্যমেই ইনস্টল করতে পারবেন। তবে আপনি যদি ট্রুকলার ব্যবহার করে থাকেন তাহলে, অ্যাপটির মাধ্যমেই লগইন করতে পারবেন। অন্যথায় ওটিপির মাধ্যমে সাইন-ইন করতে হবে।

ওপেন ডোরস হল এমন একটি অ্যাপ, যার মাধ্যমে খুব সহজেই কোনো কনভারসেশনে যোগ দিতে পারবেন। যখন চাইবেন তখন কনভারসেশন থেকে বেরিয়ে আসতে পারবেন। এর জন্য ওই কনভারসেশনে যুক্ত সকল বন্ধুদের কাছে একটি নোটিফিকেশন যাবে। তবে জয়েন করার আগে গ্রুপের অ্যাডমিনের অ্যাপ্রুভ্য়াল প্রয়োজন হবে। 

তবে শুরুতেই গ্রুপের সব মেম্বারদের কাছে নোটিফিকেশন যাবে না। প্রথমে অ্যাডমিনের কাছে নোটিফিকেশন যাবে। অ্যাডমিন অ্যাপ্রুভ্যল করলে তা সব গ্রুপ মেম্বারের কাছে নোটিফিকেশন যাবে।

Link copied