ইনফিনিক্স নোট ১২ প্রো : দাম ২৬ হাজার ৪৯৯ টাকা

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

১৪ জানুয়ারি ২০২৩, ১১:০৪ এএম


ইনফিনিক্স নোট ১২ প্রো : দাম ২৬ হাজার ৪৯৯ টাকা

নোট ১২ প্রো নামে নতুন স্মার্টফোন বাজারে এনেছে ইনফিনিক্স। এই ডিভাইসে আছে হেলিও জি৯৯ প্রসেসর, ২৫৬ জিবি রম আর ১৩ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম, ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ট্রিপল ক্যামেরা এবং ৬.৭ ইঞ্চির এফএইচডি প্লাস ট্রু কালার অ্যামোলিড ডিসপ্লে। 

এই দামের ভেতর পাওয়া যাচ্ছে হেলিও জি৯৯ প্রসেসর সম্পন্ন একটি হ্যান্ডসেট। হেলিও জি৯৯ হলো দুইটি হাই-পারফরম্যান্স আর্ম করটেক্স-এ৭৬ প্রসেসরসম্পন্ন একটি অক্টাকোর সিপিউ, যা ২.২ গিগাহার্জ পর্যন্ত ক্লকিং করতে পারে। 

নোট ১২ প্রো-তে আছে ৮জিবি র‌্যাম, যা মেমোরি ফিউশনের মাধ্যমে ১৩জিবি পর্যন্ত বাড়ানো যায় এবং ২৫৬জিবি রম, যা ২টেরাবাইট পর্যন্ত বাড়ানো যায়। 

১০৮ মেগাপিক্সেল সিনেমাটিক ট্রিপল ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাহায্যে নোট ১২ প্রো ব্যবহার করে কোনো ঝামেলা ছাড়াই ঝকঝকে, উজ্জ্বল ও প্রাণবন্ত ছবি তোলা যায়।

৫০০০ এমএএইচ ব্যাটারির ফলে নোট ১২ প্রো-তে ব্যবহারকারীরা পাচ্ছেন দীর্ঘস্থায়ী ব্যাটারি-লাইফ। ৩৩ওয়াট সুপার চার্জ সুবিধা দিচ্ছে দ্রুত ফোন চার্জ করে নেওয়ার সুযোগ।

এই ডিভাইসে আছে একটি মনস্টার গেম কিট, যা ব্যবহারকারীদের দেয় দুর্দান্ত স্মার্টফোন গেমিংয়ের অভিজ্ঞতা। এর পাশাপাশি ব্যবহারকারীদের সুন্দর অডিও অভিজ্ঞতা দেওয়ার জন্য নোট ১২ প্রো-তে আছে ডিটিএস স্টিরিও সারাউন্ড সাউন্ডসম্পন্ন ডুয়েল স্পিকার। 

ইনফিনিক্স নোট ১২ প্রো বাজারে পাওয়া যাচ্ছে মাত্র ২৬ হাজার ৪৯৯ টাকায়। ভলকানিক গ্রে, টাসকানি ব্লু এবং আলপাইন হোয়াইট এই তিনটি রঙে ফোনটি পাওয়া যাচ্ছে। 

Link copied