মাত্র ১২,৯৯০ টাকায় রিয়েলমি নারজো ৩০এ

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

২৩ মার্চ ২০২১, ০২:১৭ পিএম


মাত্র ১২,৯৯০ টাকায় রিয়েলমি নারজো ৩০এ

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করল তাদের গেমিং পাওয়ার হাউস রিয়েলমি নারজো ৩০এ। 

এর দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ১২,৯৯০ টাকা। দারাজের অনলাইন ফ্ল্যাশ সেলে দুর্দান্ত এই হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে স্পেশাল প্রাইসে মাত্র ১২,৪৯০ টাকায়। 

নারজো সিরিজ রিয়েলমি ব্র্যান্ডের গেমিং সিরিজ। এর গেমিং প্রসেসর ও ফিচার গেমিংকে আরও দ্রুততর ও স্মুথ করে। দারুণ গেমিং অভিজ্ঞতা উপহার দিতে নারজো সিরিজের সর্বশেষ সংযোজন নারজো ৩০এ-তে রয়েছে ২.০ গিগাহার্টজ বিশিষ্ট অক্টা-কোর, এআরএম মালি-জি৫২ জিপিইউ এবং শক্তিশালী হেলিও জি৮৫ প্রসেসর। 

নারজো ৩০এ দিয়ে ব্যবহারকারীরা কোনো ল্যাগ ছাড়া অনায়াসে খেলতে পারবে পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি এবং অ্যাসফাল্ট নাইন-এর মতো হেভি গেমগুলো। 

রিয়েলমি নারজো ৩০এ-তে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৮-ওয়াটের টাইপ-সি কুইক চার্জার। এই শক্তিশালী ব্যাটারি নারজো ৩০এ-কে দিচ্ছে ৪৬ দিনের স্ট্যান্ডবাই, তাই ব্যবহারকারীরা গেম খেলতে পারবে দীর্ঘ সময় ধরে। 

পাশাপাশি রয়েছে রিভার্স চার্জিং সুবিধা, মানে ফোনটিকে পাওয়ার ব্যাংকের মতো ব্যবহার করে ওটিজি ক্যাবলের মাধ্যমে অন্যান্য স্মার্ট ডিভাইস চার্জ করা যাবে। 

এর রয়েছে ৬.৫ ইঞ্চি ২০:৯ বিশাল স্ক্রিন এবং সদ্য আপগ্রেডেড স্ট্যাক প্রক্রিয়া, যার ফলে ভিজ্যুয়ালে কোনো ল্যাগ ছাড়াই ব্যবহারকারীরা গেম, অডিও এবং ভিডিওর অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করতে পারবে। 

অ্যান্ড্রয়েড ১০-এর ওপর ভিত্তি করে তৈরি রিয়েলমি ইউআই তরুণ গ্রাহকদের পছন্দ ও নান্দনিকতাকে বিবেচনায় রেখে ডিজাইন করা, যা তাদের অ্যান্ড্রয়েড অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। 

ডুয়াল মোড মিউজিক শেয়ার, থ্রি-ফিঙ্গার সিলেক্টেড স্ক্রিনশট ইত্যাদি ফিচার তরুণ ব্যবহারকারীদের মুগ্ধ করবে। প্রচলিত ডিজাইনের বাইরে রিয়েলমি নারজো ৩০এ-তে রয়েছে ট্রেন্ডি ডায়াগোনাল স্ট্রাইপ ডিজাইন, যা একটি স্টাইলিশ লুক দেয়। 

রিয়েলমি নারজো ৩০এ বাজারে আনার পাশাপাশি চলছে নারজো গেমিং চ্যাম্পিয়নশিপঃ সিজন ১। প্রথম সিজনে ৭২টি স্কোয়াড সুযোগ পেয়েছে, প্রতিযোগীরা লড়বে ফ্রি ফায়ারের মাঠে। কোয়ালিফায়ার শেষে ২৩ এবং ২৪ মার্চ সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। 

২৫ মার্চ সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে মেগা-ফাইনাল। সিজন ১-এ থাকছে ১ লাখ টাকার প্রাইজপুল। পাশাপাশি রিয়েলমির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে হতে যাওয়া সেমিফাইনাল, ফাইনালের লাইভ স্ট্রিম শেয়ার করলে, সর্বোচ্চ শেয়ারকারী পাবেন নারজো ৩০এ সহ অসংখ্য আকর্ষণীয় পুরস্কার! 

৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত রিয়েলমি নারজো ৩০এ লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু কালারে পাওয়া যাবে মাত্র ১২,৯৯০ টাকায়। নিজেকে অন্যদের থেকে এগিয়ে রাখতে চাইলে দুর্দান্ত গেমিং পারফরমেন্সের রিয়েলমি নারজো ৩০এ ব্যবহার আবশ্যক। 

কেনার জন্য ক্লিক করুন- https://rebrand.ly/narzo30A_FlashSale_Daraz

এএ/এমএমজে

Link copied