ঈদে ভিভোর অফার

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

১২ মে ২০২১, ১০:৩৫


ঈদে ভিভোর অফার

ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ভিভো গ্রাহকদের দিচ্ছে আকর্ষণীয় অনেক উপহার এবং বিভিন্ন ধরনের অফার। ঈদুল ফিতর উপলক্ষে ভিভো গ্রাহকদের জন্য শুরু করেছে আকর্ষণীয় ক্যাম্পেইন। 

বাংলাদেশে সদ্য চালু হওয়া ভিভো অফিসিয়াল ই-স্টোর থেকে ভিভো স্মার্টফোন কিনে ক্রেতারা পাচ্ছেন বিশেষ উপহার এবং রয়েছে দারুণ সব অফার। ঈদুল ফিতরের এ অফার শুরু হয়েছে ২৮ এপ্রিল এবং চলবে ১৫ মে পর্যন্ত।

ক্যাম্পেইন অনুযায়ী রমজান মাসে যে কোনো ভিভো স্মার্টফোন কিনলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত উপহার। টিডব্লিউএস ব্লুটুথ ইয়ারফোন, ভিভো বিশেষ ব্যাগ-প্যাক থেকে শুরু করে ভিভো ছাতাসহ চমৎকার উপহার। অফিসিয়াল ই-স্টোর থেকে স্মার্টফোন কিনলে ভিভো নিশ্চয়তা দিচ্ছে ফ্রি ইএমই সুবিধাও। আরো সুযোগ রয়েছে ফোর জি ইন্টারনেট বান্ডেলজুড়ে নেভিগেট করার সুযোগ।

এছাড়া ক্রেতারা তাদের যে কোনো পুরনো ব্র্যান্ড স্মার্টফোন ফেরত দিয়ে ব্র্যান্ড নিউ স্মার্টফোন লাভের সুযোগ পাবেন। ভিভো’র ঈদ ক্যাম্পেইন অফার বিষয়ে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন ভিভোর অফিসিয়াল ই-স্টোর লিঙ্ক: https://vivo.pickaboo.com

ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন এক বিবৃতিতে বলেন, ক্রেতাদের সেবা, চাহিদা এবং প্রত্যাশা বিবেচনায় ভিভো নতুন নতুন স্মার্টফোন উদ্ভাবন করছে প্রতিনিয়ত। ক্রেতারা ভিভোর প্রতি যে ভালবাসা দেখিয়েছে তার বিনিময়ে ভিভোর পক্ষ থেকেও আমরা ক্রেতাদের কিছু দিতে চাই। 

শ্যারন আরো বলেন, ভিভোর ই-স্টোর থেকে যেন সবাই সুবিধা নিতে পারেন সে জন্য চেষ্টা করছি আমরা। চলমান এবং আসছে সব অফার বিষয়ে বিস্তারিত জানার ব্যবস্থাও থাকছে ই-স্টোরে। স্মার্টফোন কেনা সহজ করতে আমাদের ওয়েবসাইটে ক্রেতাদের জন্য রয়েছে ভিভো স্মার্টফোন বিষয়ে বিস্তারিত সব তথ্য।

এএ

Link copied