১৫ প্রশ্নের উত্তর খুঁজতে বিটিআরসিতে গ্রাহক অ্যাসোসিয়েশন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১২ জানুয়ারি ২০২১, ০৪:৩৩ পিএম


১৫ প্রশ্নের উত্তর খুঁজতে বিটিআরসিতে গ্রাহক অ্যাসোসিয়েশন

বিটিআরসি চেয়ারম্যানের সঙ্গে মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ

মোবাইল ফোন গ্রাহকদের সুবিধা-অসুবিধার ১৫টি প্রশ্ন নিয়ে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদারের সঙ্গে সাক্ষাৎ করেছে মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন।  

মঙ্গলবার (১২ জানুয়ারি) গ্রাহক অ্যাসোসিয়েশনের সভাপতি মহিউদ্দিন আহমেদের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল রাজধানীর রমনায় বিটিআরসি কার্যালয়ে যায়। এসময় বিটিআরসি চেয়ারম্যান সমস্যা সমাধানে তাদেরকে আশ্বস্ত করেন।

২০২০ সালে গ্রাহকের দায়ের করা প্রায় সাড়ে পাঁচ লক্ষ অভিযোগ নিষ্পত্তি; ভ্যালু অ্যাডেড সার্ভিসের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা অবৈধভাবে আদায়; অপ্রয়োজনীয় সার্ভিস প্রোভাইডার বন্ধ; ২জি, ৩জি ও ৪জি নেটওয়ার্কের জন্য পর্যাপ্ত তরঙ্গ বরাদ্দ; টাওয়ার নির্মাণে জনস্বাস্থ্য সুরক্ষা ও তেজস্ক্রিয়তা নিয়ন্ত্রণ; হ্যান্ডসেট ডিভাইসের মান পর্যবেক্ষণ ও মার্কেটিং মনিটরিং; ই-বর্জ্য রোধ; নকল মোবাইল অ্যাক্সেসরিজ নিয়ন্ত্রণ; আইএসপি সেবার ট্যারিফ নির্ধারণ ও মনিটরিং; নিরাপত্তা তহবিল থেকে গ্রাহকদের নিরাপত্তাসহ এ সংক্রান্ত মোট ১৫টি প্রশ্ন উত্থাপন করা হয় কমিশন চেয়ারম্যানের কাছে।  

এসময় বিটিআরসি চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার বলেন, দাবিগুলো আমার মনের দাবি। কারণ,  আমিও এ দেশের একজন নাগরিক এবং গ্রাহক। খুব দ্রুতই সব সমস্যা সমাধান করা হবে। এ বিষয়ে আমি দ্রুত পদক্ষেপ নেব।

এইচএন/এসআরএস

Link copied