টেসলা গ্রাহকের অভিযোগ, ৩ মিনিটেই ইলন মাস্কের জবাব

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

২৩ নভেম্বর ২০২১, ১০:২৪ এএম


টেসলা গ্রাহকের অভিযোগ, ৩ মিনিটেই ইলন মাস্কের জবাব

প্রায়ই টুইটারে নেটিজেনদের সঙ্গে আলোচনা করেন গাড়ি প্রস্তুতকারী কোম্পানি টেসলার প্রধান ইলন মাস্ককে। সম্প্রতি তিনি টুইটারে টেসলা মডেল ৩ সম্পর্কিত একটি বিতর্কের সুন্দর উত্তর দেন। মূলত টুইটারে এক ব্যক্তি মডেলেরটির একটি বিশেষ অসুবিধার কথা তুলে ধরেন এবং প্রশ্ন রাখেন মাস্কের কাছে।

মজার বিষয় হচ্ছে ওই ব্যক্তির স্বপক্ষে যুক্তি দিয়েই রিটুইট করেন মাস্ক। মেনে নেন তাদের ত্রুটিও। আর মাস্কের এই উত্তরে বাহবা জানিয়েছেন সকলেই। এমনকি ওই গাড়ি প্রস্তুত সংস্থার সিইও সঙ্গে সঙ্গেই সেই টুইটের উত্তর দেন।

মূলত টেসলার গ্রাহকেরা বিশেষ একটি অ্যাপের মাধ্যমে তাদের গাড়ি ব্যবহার করেন। এই গাড়ি চলে চাবি ছাড়াই। নির্দিষ্ট কোম্পানির অ্যাপ ফোনে ডাউনলোড করলে তবেই চলবে গাড়ি।

জেওয়ান চো নামের ওই টেসলা গাড়ির মালিক টুইটারে তার সমস্যার কথা জানান। এর ৩ মিনিটের মাথায় উত্তর দেন মাস্ক।

শুধু জেওয়ান নয়, এরকম আরও অনেক টেসলা গাড়ির মালিকই তাদের সমস্যার কথা জানিয়েছেন টুইটারে। প্রতিটি ক্ষেত্রেই সুন্দর করে উত্তর দিয়েছেন মাস্ক। প্রস্তুতকারী সংস্থার তরফে তারা গ্রাহকদের কাছে ক্ষমা চেয়েছেন এবং জানিয়েছেন ভবিষ্যতে যাতে এরকম সমস্যার সম্মুখীন হতে না হয়, তার জন্য অবশ্যই চেষ্টা করবেন। টুইটার ব্যবহারকারীরা সব সময় মাস্কের প্রশংসা করেন তার এই গুণের জন্য।

চো অবশ্য প্রত্যুত্তরে ধন্যবাদ জানিয়েছেন সিইওকে। সেই সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন মাস্ককেও। তার কথায়, ‘গাড়ি কোম্পানির সিইও যখন এভাবে কোনও সমস্যার সমাধানের জন্য এগিয়ে আসেন তখন তার থেকে ভাল আর কিছুই হয় না। মাস্ক যে উদ্যোগ নিয়েছেন, তাতে তাকে কুর্নিশ জানাই।’ 

Link copied