ব্ল্যাকফ্রাইডে উপলক্ষে এক্সনহোস্টে ৭০% পর্যন্ত ছাড়

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

২৩ নভেম্বর ২০২১, ১০:১২ পিএম


ব্ল্যাকফ্রাইডে উপলক্ষে এক্সনহোস্টে ৭০% পর্যন্ত ছাড়

দেশসেরা হোস্টিং কোম্পানি এক্সনহোস্ট প্রতিবারের মতো এবারও আয়োজন করেছে ব্ল্যাকফ্রাইডে সেল। ব্ল্যাকফ্রাইডে হলো বিশ্বের শপিং দুনিয়ার বহুল প্রতীক্ষিত মেগা সেলের দিন। যা পশ্চিমা বিশ্বে থ্যাংকস গিভিং ডের পরের দিন ব্ল্যাকফ্রাইডে হিসেবে পরিচিত। এদিন ব্যবসায়ীরা বিভিন্ন পণ্য ও সেবায় বিশেষ মূল্য ছাড় দেন।

ব্ল্যাকফ্রাইডে উপলক্ষে ওয়েব হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান এক্সনহোস্ট হোস্টিং সার্ভিসে ২৫ থেকে ৭০ শতাংশ ছাড় ঘোষণা করেছে। এক্সনহোস্টের ওয়েবসাইট থেকে খুব সহজেই কুপন কোড ব্যবহার করে ছাড়ের সুবিধা পাওয়া যাবে।

কাস্টমাররা বিকাশ, ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে সহজেই এক্সনহোস্ট থেকে ডোমেইন, ওয়েব হোস্টিং, ভিপিএস এবং ডেডিকেটেড সার্ভার কিনতে পারবেন।

আইসিএনএন স্বীকৃত রেজিস্ট্রার কোম্পানি পার্পল আইটি লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান এক্সনহোস্ট ডোমেইন রেজিস্ট্রেশন সেবা দিয়ে থাকে। বর্তমানে বিশ্বের প্রায় ৭০ দেশে ডোমেইন হোস্টিং সেবা প্রদান করছে এক্সনহোস্ট। এরই মধ্যে সিপ্যানেল, লাইটস্পিডসহ বিশ্বের বিভিন্ন কোম্পানির সঙ্গে পার্টনারশিপ গড়েছে বাংলাদেশের এই প্রতিষ্ঠানটি।

ব্যক্তিগত ওয়েবসাইট থেকে শুরু করে কর্পোরেট ওয়েবসাইটের জন্য ডোমেইন, ওয়েব হোস্টিং, ভার্চুয়াল সার্ভার, ডেডিকেটেড সার্ভার ও ক্লাস্টার সার্ভার সলিউশন দিচ্ছে এক্সনহোস্ট।

আইএসএইচ/ 

Link copied