দেড় লাখ টাকার আইফোন অর্ডার করে পেলেন সাবান-পানির বোতল!

Dhaka Post Desk

তথ্যপ্রযুক্তি ডেস্ক

০৮ ফেব্রুয়ারি ২০২২, ০৮:৫২ এএম


দেড় লাখ টাকার আইফোন অর্ডার করে পেলেন সাবান-পানির বোতল!

অনেকেই অপেক্ষায় থাকেন কবে অফার, ডিসকাউন্ট, ক্যাশব্যাক ইত্যাদি পাওয়া যাবে। এমন সুযোগ কাজে লাগিয়ে কম টাকায় পছন্দের আইফোন কিনতে চান গ্রাহকরা। আইফোনের বিভিন্ন মডেলের অফলাইন এবং অনলাইন দুই ক্ষেত্রেই এমন ছাড় দেয় অ্যাপল।

ছাড়ে আইফোন কেনার ক্ষেত্রে কিছুটা দুশ্চিন্তার কারণও থাকে। সস্তায় ফোন কিনতে গিয়ে কখনও কখনও দিতে হয় বড়সড় খেসারত। এমনই ঘটনা ঘটেছে ব্রিটেনের এক নারীর সঙ্গে। তিনি কিনেছিলেন আইফোন ১৩ প্রো ম্যাক্স, কিন্তু বদলে পেলেন সাবান-পানি।

খাওলা লাফেইলি নামের ব্রিটেনের ওই নারী আইফোন ১৩ প্রো ম্যাক্স অর্ডার করেছিলেন স্থানীয় ভেন্ডার স্কাই মোবাইলের কাছ থেকে। ২০০০ মার্কিন ডলার বা ভারতীয় মুদ্রায় তিনি প্রায় ১.৫ লাখ টাকা দিয়েছিলেন। তার পরিবর্তেই পেলেন একটি সাবান-পানির বোতল। ওই ভেন্ডারের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনার তদন্ত করা হচ্ছে। মূলত পরিচয় বদলের জন্যই এ ভুল হয়েছে বলে দাবি করেছে স্কাই মোবাইল কর্তৃপক্ষ।

স্থানীয় স্কাই মোবাইলের কাছ থেকে খাওলা লাফেইলি আইফোন ১৩ প্রো ম্যাক্স মডেলটি কিনেছিলেন করেছিলেন ৩৬ মাসের কন্ট্রাক্টে। ২৪ জানুয়ারি ফোনটি তিনি কেনেন। ডেলিভারি বয় তার বাড়িতে এসে ফোনটি দিয়ে যায় তার ঠিক তিন দিন পর।

ডেলিভারি হওয়ার পর তিনি বক্স খুলে দেখেন তাতে হাতে মাখার সাবানে ভর্তি একটি বোতল রয়েছে। তারপরই তিনি স্কাই মোবাইলের কাছে অভিযোগ জানান। সংস্থার পক্ষ থেকে জানানো হয়, বিষয়টি খতিয়ে দেখা হবে। তবে এক সপ্তাহেরও বেশি সময় অতিবাহিত হওয়ার পরও স্কাই মোবাইলের কাছ থেকে কোনো সদুত্তর পাওয়া যায়নি।

এসএসএইচ

Link copied