একঝাঁক তারকাকে নাচাবেন ফেরদৌস-পূর্ণিমা!

বিতর্কের অবসান না হলেও প্রদান করা হচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২০। আগামী বুধবার (২৩ মার্চ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জমকালো আয়োজনের...

কৃষকদের পুরস্কৃত করবেন ফেরদৌস-পূর্ণিমা!

ঢাকাই সিনেমার আলোচিত জুটি ফেরদৌস ও পূর্ণিমা। বড় পর্দার এই দুই তারকা বাস্তব জীবনে ভালো বন্ধু। ২০১৮ সাল থেকে তারা করছেন ওবায়দুল কাদেরের গল্পের সিনেমা ‘গাঙচিল’। এর বাইরে সাম্প্রতিক সময়ে মঞ্চের সঞ্চালক হিসেবেই বেশি দেখা গেছে তাদের।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নজর কাড়লেন সানী-পূর্ণিমা

সম্প্রতি জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ড-২০২১’। এসএম বিউটি একাডেমি এবং আগামীর আয়োজনে রাজধানীর রেডিসন ব্লুতে অনুষ্ঠিত এই আয়োজনে বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী ও নায়িকা পূর্ণিমা।

করোনায় আক্রান্ত নায়িকা পূর্ণিমা

করোনাভাইরাসে আক্রান্ত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। তিনি নিজেই আজ (শনিবার) সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন। 

পূর্ণিমার নজরকাড়া ছবিগুলো তুলে দেন কে?

তার বয়সের ঘরে যুক্ত হয়েছে ৪০টি বছর। বিয়ে করেছেন, সন্তানের মা হয়েছেন। সিনেমায় তুমুল জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করেছেন। সেই ক্যারিয়ারের বয়সও ছুঁয়েছে দুই যুগ। কিন্তু বছর, বয়সের এসব হিসাবের তোয়াক্কা করেন না তিনি। রূপ-লাবণ্যের জাদুতে সবকিছুকে যেন নিজের নিয়ন্ত্রণে নিয়ে নিয়েছেন।

প্রতিযোগিতায় নাম লেখালেন তারা

ডিজিটাল স্ট্রিমিং অ্যাপ টফি’র ফ্ল্যাগশিপ ট্যালেন্টহান্ট শো ‘টফি স্টার সার্চ’-এর বিচারক প্যানেল আজ (২২ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে। সেরা অংশগ্রহণকারীদের বাছাই করতে এই বিচারক প্যানেলে থাকছেন দেশের তিন খ্যাতিমান তারকা তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী এবং দিলারা হানিফ পূর্ণিমা। টফি-এর প্ল্যাটফর্মে প্রতিভা প্রদর্শনের মাধ্যমে দেশি কনটেন্ট নির্মাতাদের তারকাখ্যাতি এনে দেওয়ার লক্ষ্য নিয়ে এই মাসে শুরু হয় এই প্রতিযোগিতা।

সন্ধ্যায় দেখা হচ্ছে সাকিব-পূর্ণিমার

ইনজুরির কারণে বিশ্বকাপের মাঝ পথেই দল থেকে ছিটকে যান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর সংযুক্ত আরব আমিরাত থেকে যুক্তরাষ্ট্রে গিয়ে সময় কাটান পরিবারের সঙ্গে। সেখান থেকে আজ (২২ নভেম্বর) দেশে এসেছেন বাংলাদেশের সর্বকালের সেরা এই ক্রিকেটার। পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মিস করলেও ধারণা করা হচ্ছে দুই ম্যাচের টেস্ট সিরিজে পাওয়া যেতে পারে তাকে।

বোন নিউইয়র্ক সিটির কাউন্সিলর হওয়ায় গর্বিত পূর্ণিমা

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি নির্বাচনে বিজয়ী হয়ে ইতিহাস গড়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত শাহানা হানিফ। মঙ্গলবার (২ নভেম্বর) নিউইয়র্ক সিটিতে হওয়া এই নির্বাচনে বিপুল ভোটে জিতেছেন তিনি।

সুন্দরী হওয়ায় পূর্ণিমাকে সন্দেহ করছে গোয়েন্দারা!

দেশের অন্যতম সুদর্শনা এবং সফল চিত্রনায়িকা পূর্ণিমা। সৌন্দর্যে তিনি সময়ের যেকোনো নায়িকাকে টক্কর দিতে সক্ষম। নেটিজেনরা বলে থাকে, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পূর্ণিমা আরও বেশি সুন্দরী হয়ে উঠছেন। তার রূপের নদীতে ভাটা নয়, যেন জোয়ারই ফিরে ফিরে আসছে। সেই সৌন্দর্যের কারণেই এবার বিপাকে পড়লেন নায়িকা।

ভক্তদের সুখবর দিলেন পূর্ণিমা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় অভিনয় করেও কুড়িয়েছেন প্রশংসা, পেয়েছেন ভালোবাসা। এর বাইরে কখনো উপস্থাপনা দিয়ে, কখনো নেচে, কখনো গেয়ে, কখনো বা অন্য কোনো ঢংয়ে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন। নানা পণ্যের বিজ্ঞাপনেও দেখা গেছে মিষ্টি হাসির এই অভিনেত্রীকে।

নায়িকারা যেখানে নায়কদের চেয়ে এগিয়ে!

সিনেমা ইন্ডাস্ট্রির সূচনালগ্ন থেকেই এই জগতটা নায়ক কেন্দ্রিক। রূপালি দুনিয়ায় নায়কেরাই যেন সর্বেসর্বা। কেবল ঢালিউড নয়, পৃথিবীর সব সিনে ইন্ডাস্ট্রিতেই একই অবস্থা।

চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্টে পূর্ণিমা

অনেকদিন ধরেই চলচ্চিত্র শিল্পীদের কল্যাণে ট্রাস্টি বোর্ড গঠনের কথা শোনা যাচ্ছিল। অবশেষে গঠিত হলো সেই বোর্ড। সম্প্রতি প্রজ্ঞাপন আকারে প্রকাশ করা হয়েছে ট্রাস্টি বোর্ডের সদস্যদের নাম।

যে কারণে নির্মাতাকে ডেকে টাকা ফেরত দিলেন পূর্ণিমা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। অভিনয়ের পাশাপাশি কখনো উপস্থাপনা দিয়ে, কখনো নেচে, কখনো গেয়ে, কখনো বা অন্য কোনো ঢংয়ে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন। আগে প্রতি ঈদেই বিশেষ এক বা একাধিক নাটকে দেখা যেত এই তারকাকে। তবে এবারের ঈদুল আজহায় তার ব্যতিক্রম ঘটেছে।

রিকশায় চড়ে এফডিসিতে আসতেন পূর্ণিমা!

জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার ক্যারিয়ারের প্রথম সময়টা সুখকর ছিল না। অনেক স্ট্রাগল করতে হয়েছিল পায়ের তলায় মাটি শক্ত করার জন্য। বেশ কয়েকটা সিনেমা ফ্লপ হওয়ার কারণে অনেক ধরণের কটাক্ষ শুনতে হয়েছিল তাকে।

পূর্ণিমা কি জাদু জানেন?

কল্পবিজ্ঞানের গল্পে এমন নজির পাওয়া যায়। জাদুর শক্তিতে কোনো নারী চিরযৌবনা হয়ে ওঠেন। বয়স বাড়লেও তার রূপের দ্যুতি ম্লান হয় না। সেরকম কোনো জাদু কি চিত্রনায়িকা পূর্ণিমাও জানেন?

মেয়ের চোখে পূর্ণিমা টিকটক সেলিব্রিটি!

গত দুই যুগে ঢাকাই সিনেমায় অভিনয় করা নায়িকাদের মধ্যে সামনের সারিতেই আছে পূর্ণিমার নাম। এ সময় তিনি উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় সিনেমা। আলাদা অভিনয়গুণের কারণে ভক্ত-সমালোচকদের কাছ থেকে বাড়তি সম্মানও পেয়ে থাকেন এই তারকা। এর বাইরে কখনো উপস্থাপনা দিয়ে, কখনো নেচে, কখনো গেয়ে, কখনো বা অন্য কোনো ঢংয়ে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন তিনি।

ছোট পর্দায় ঈদের তৃতীয় দিনের সিনেমা

বিটিভি  ‘মা আমার চোখের মণি’ প্রচারিত হবে দুপুর ২টা ২০ মিনিটে। এতে অভিনয় করেছেন শাবনূর, বাপ্পারাজ। 

চাঁদরাতে পূর্ণিমার অতিথি ওমর সানী-মৌসুমী

অভিনয়ের পাশাপাশি প্রায় উপস্থাপনায়ও প্রশংসিত চিত্রনায়িকা পূর্ণিমা। ঈদে আবারও সেই পরিচয়ে পাওয়া যাবে তাকে। এবার দুটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন এই অভিনেত্রী। 

আবারও আনন্দমেলা উপস্থাপনায় ফেরদৌস-পূর্ণিমা

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী ফেরদৌস ও পূর্ণিমা অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও সুনাম কুড়িয়েছেন। আর তাই তো বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই মাইক্রোফোন হাতে দেখা যায় তাদের। দুজনের উপস্থাপনা দর্শক-শ্রোতারা বেশ উপভোগও করেন।

Link copied