মাঈনুল আহসান নোবেল

এবার নোবেলকে ‘মৃত’ ঘোষণা করল ফেসবুক!

বেশ কিছুদিন ধরেই শোবিজ তারকারা এই সমস্যায় ভুগছেন। হঠাৎ করে ফেসবুক প্রোফাইল হয়ে যাচ্ছে ‘রিমেম্বারিং’। অর্থাৎ ফেসবুক জানিয়ে দিচ্ছে, ওই তারকা মারা গেছেন! চিত্রনায়ক জায়েদ খান, তরুণ অভিনেতা জিয়াউল হক পলাশ, শরিফুল রাজ...

অভিনেত্রীসহ একাধিক নারীর সঙ্গে নোবেলের অনৈতিক সম্পর্ক

ঝড়ের মতো পাওয়া পরিচিতিকে নিজ হাতেই তছনছ করেছেন সংগীতশিল্পী নোবেল। ওপার বাংলার ‘সারেগামাপা’ অনুষ্ঠানে অংশ নিয়ে ব্যাপক আলোচিত হয়েছিলেন। কিন্তু এর কিছু দিনের মধ্যেই বিতর্কের জালে জড়িয়ে পড়েন তিনি।

ডিভোর্স নয়, স্ত্রীর সঙ্গে মীমাংসা হচ্ছে নোবেলের!

কয়েক দিন আগেই বিবাহবিচ্ছেদের কথা জানান আলোচিত-সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেল। গত ১১ সেপ্টেম্বর তার বাসায় ডিভোর্স লেটার পাঠিয়েছেন স্ত্রী মেহরুবা সালসাবিল। নোবেল ও সালসাবিল দু’জনেই গণমাধ্যমের কাছে বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেন।

বহু প্রস্তাব আছে, আরেকটা বিয়ে করে ফেলব: নোবেল

ভেঙে যাচ্ছে আলোচিত-সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেলের সংসার। গত ১১ সেপ্টেম্বর তার বাসায় ডিভোর্স লেটার পাঠিয়েছেন স্ত্রী মেহরুবা সালসাবিল। নির্ধারিত সময় পার হলে বিচ্ছেদ কার্যকর হয়ে যাবে। খবরটি নোবেল এবং সালসাবিল দু’জনেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গায়ক নোবেলকে ডিভোর্স দিয়েছেন স্ত্রী

‘সারেগামাপা’ থেকে উঠা আসা সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেলের সংসার ভাঙতে যাচ্ছে এবার। নোবেলকে ডিভোর্স লেটার (তালাকের নোটিশ) পাঠিয়েছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। গত ১১ সেপ্টেম্বর এই তালাকনামা নোবেলের ঠিকানায় পাঠানো হয়েছে।

অন্য নারীর সঙ্গে ‘নেশাগ্রস্ত’ নোবেল, ক্ষুব্ধ স্ত্রী!

‘সারেগামাপা’ থেকে উঠে আসা আলোচিত-সমালোচিত গায়ক নোবেল আবারও বিতর্কের জন্ম দিয়েছেন। বুধবার (২৫ আগস্ট) নিজের ফেসবুক পেজে একটি ছবি প্রকাশ করেন তিনি। তাতে দেখা যাচ্ছে দুর্গম পার্বত্য অঞ্চলের নাফাকুম জলপ্রপাতের পাশে এক নারীর সঙ্গে বসে আছেন তিনি। দেখে মনে হচ্ছে কোনো এক ধরনের নেশা গ্রহণ করছেন তিনি।

আমার স্ত্রী কোথায় থাকে, কার সাথে থাকে, জানি না: নোবেল

তরুণ কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল মানেই যেন বিতর্ক। সারেগামাপা দিয়ে আলোচনায় আসার পর থেকে তিনি একের পর এক বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছেন। এবার নিজের স্ত্রী সালসাবিলের সঙ্গে ‘সন্তান’ নিয়ে কাদা ছোড়াছুঁড়ি শুরু হলো তার!

নোবেলের মামলা তদন্ত করবে সিআইডি

সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলাটি সিআইডিকে তদন্ত করে আগামী ৬ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত...

নোবেলের বিরুদ্ধে মামলার জবানবন্দি শেষ, আদেশ পরে

সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন জনপ্রিয় গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবু...

নোবেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন

সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন জনপ্রিয় গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবু....

নোবেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেশের জনপ্রিয় গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবুকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। মঙ্গলবার (১ জুন) সকালে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে ইথুন বাবু। 

‘কে আপন কে পর’-এর জবাকে বিয়ে করেছেন নোবেল?

কাউকে না জানিয়ে ‘জবা বৌদি’ বিয়েটা করেই ফেলল, এমনই কথা বার্তা চলছে নেটমাধ্যমে। জানা গেছে, ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবাকে বিয়ে করে ফেললেন ‘সা রে গা মা পা’ খ্যাত নোবেলম্যান। সম্প্রতি তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

নোবেলের বিরুদ্ধে ইথুন বাবুর জিডি

সম্প্রতি সামাজিক মাধ্যমে দেশের স্বনামধন্য শিল্পীদের বিরুদ্ধে মানহানিকর পোস্ট করা সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন দেশের জনপ্রিয় গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবু। ২৩ মে (শনিবার) রাতে রাজধানীর হাতিরঝিল থানায় জিডিটি করেন তিনি।

এবার লিচুর রাজ্যে নোবেল

সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক বিতর্কের জন্ম দেওয়া সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল তার স্ত্রীকে নিয়ে পাবনা মানসিক হাসপাতালে ঘুরতে গেছেন.....

পাবনা মানসিক হাসপাতালে নোবেল!

সপ্তাহ ধরে সামাজিক মাধ্যমে বিতর্কের জন্ম দেওয়া সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল এখন পাবনা মানসিক হাসপাতালে!

আমি চিকিৎসা গ্রহণ করছি, বললেন নোবেল

বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছে সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। সম্প্রতি এক বিনোদন সাংবাদিককে হুমকি দিয়েছেন তিনি। এরপর তার বিরুদ্ধে কলাবাগান থানায় জিডি করেন সেই সাংবাদিক।

এবার সিনেমার গান থেকে বাদ নোবেল

একের এক বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সমালোচিত সংগীতশিল্পী নোবেল এবার সিনেমার গান থেকে বাদ পড়লেন।

আসিফের প্রিয় গিটারটি ভেঙে ফেলেন নোবেল!

ছোটবেলা থেকেই আসিফ আকবরের ভক্ত নোবেল। আসিফের একাধিক জনপ্রিয় গানও কভার করেন তিনি। এক সময় দেশের জনপ্রিয় এই গায়কের সান্নিধ্য পান নোবেল। তারই সুবাদে আসিফের অত্যন্ত যত্নে রাখা প্রিয় একটি গিটার বাজানোর সুযোগ পান সময়ের সমালোচিত এই গায়ক। কিন্তু আসিফের সেই গিটার ভেঙে ফেলেন তিনি। এ জন্য কোনো অনুশোচনাও ছিল না তার।

Link copied