মুশফিক আর ফারহান

আলোচনায় ফারহান-তিশার ‘কঞ্জুস’

গত কয়েক বছরে অনবদ্য অভিনয় দিয়ে নাট্যাঙ্গনে তুমুল আলোচনায় এসেছেন যিনি, তিনি মুশফিক আর ফারহান। বছরজুড়েই গল্পনির্ভর নাটকে তার দেখা মেলে।

সাকিবের আউট নিয়ে আম্পায়ারকে কি বললেন মুশফিক

সর্বপ্রথম ভারতের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের হার ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল বিরাট কোহলির ফেইক ফিল্ডিংয়ের ঘটনা। সে ফেক থ্রোর  ঘটনাটি এক প্রকার আম্পায়ারের..

সহকর্মীর চিকিৎসার দায়িত্ব নিলেন ফারহান

‘মানুষ মানুষের জন্য’— আবারও সেকথার প্রমাণ পাওয়া গেল। ছোট পর্দার অভিনেতা আলাউদ্দিন লাল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। অর্থাভাবে করাতে পারছিলেন না চিকিৎসা।

দর্শক মাতাচ্ছে ফারহান-পড়শীর ‘শাদি মোবারক’

গায়িকা সাবরিনা এহসান পড়শী এখন অভিনেত্রীও। নিজের গানে তো বটেই, সিনেমায় পর্যন্ত দেখা গেছে তাকে।

ফারহান-পায়েলের নাটক দেখে কাঁদছে দর্শক

মধ্যবিত্ত পরিবারের সন্তানরা বাস্তবতার বেড়াজালে ঘুরপাক খায়।

ঈদে ছক্কা হাঁকাবেন মুশফিক ফারহান

এই সময়ের জনপ্রিয় অভিনেতাদের একজন মুশফিক আর ফারহান। গল্পের প্রয়োজনে নিজেকে প্রতিনিয়ত ভাঙা-গড়ার মধ্যে রাখছেন এই অভিনেতা।

প্রবাসী ফারহানকে বিয়ে করেছেন গায়িকা পড়শী!

কণ্ঠ দিয়েই তিনি জয় করেছেন দেশ। ছোটবেলাতেই সংগীত প্রতিযোগিতায় নাম লেখিয়ে তাক লাগিয়ে দেন। এরপর বড় হয়ে গায়িকা হিসেবে অর্জন করেন অসামান্য জনপ্রিয়তা।

প্রবাসীরা কি পরিবারের কাছে শুধুই ‘প্রয়োজন’

দেশ, পরিবার, বন্ধু, স্বজন সবাইকে ছেড়ে থাকতে হয় প্রবাসীদের। শত কষ্ট সহ্য করে, প্রতিকূল পরিস্থিতিতে বসবাস করেন, হাড়ভাঙা পরিশ্রম করেন।

প্রথমবার ফারহানের নায়িকা তানজিন তিশা

প্রথমবার জুটি হয়ে আসছেন সময়ের জনপ্রিয় নাট্য তারকা মুশফিক আর ফারহান এবং তানজিন তিশা।

ফারিণের লজিং মাস্টার ফারহান!

তাসনিয়া ফারিণদের বাসায় লজিং মাস্টার হিসেবে থাকেন মুশফিক আর ফারহান। দুই বোনকে পড়াশুনা করান মুশফিক। একটা সময় ফারিণ প্রেমে পড়েন শিক্ষকের। কিন্তু গরিব ঘরের ফারহান উ

কোনালের কণ্ঠে চাঁটগাঁইয়া গান, পারফর্ম করবেন ফারহান

ঢাকার মানিকগঞ্জের মেয়ে কোনাল। বিয়ে করেছেন চট্টগ্রামে। এবার চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় একটি গানে কণ্ঠ দিয়েছেন এই গায়িকা।

‘পিচাশ’ রূপে ভয় ধরালেন মুশফিক ফারহান!

গল্পের প্রয়োজনে নিজেকে প্রতিনিয়ত ভাঙা-গড়ার মধ্যে রাখছেন অভিনেতা মুশফিক আর ফারহান। প্রতিটি নাটকে নিজেকে ভিন্ন রূপে উপস্থাপন করছেন। আর অনবদ্য অভিনয়ে কেড়ে নিচ্ছেন দর্শকের মন।

১ ঘণ্টা বোবা থেকে দর্শকদের মুগ্ধ করলেন ফারহান

একজন বাক-প্রতিবন্ধী মানুষ কতটা সংগ্রাম করে বেঁচে থাকেন সেই গল্প নিয়ে ভালোবাসা দিবসে নির্মাণ হয়েছে নাটক ‘হৃদ মাঝারে’। মাহমুদ মাহিনের গল্প ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ছোট পর্দার এ সময়ের জনপ্রিয় জুটি মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল।

ফারহান-মাহির ক্যামিস্ট্রি গ্রহণ করছে দর্শক

এ প্রজন্মের মেধাবী অভিনেতা মুশফিক আর ফারহান ও অভিনেত্রী সামিরা খান মাহি অভিনীত নাটক ‘৫০ লাখ’ ইউটিউবে একদিনে মিলিয়ন ভিউ পার করেছে। নতুন বছরে ইউটিউবে ভিউয়ের দিক থেকে এগিয়ে থাকা প্রথম নাটক এটিই।

‘ফিফটি লাখ’ নিয়ে আসছেন ফারহান-সামিরা

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ইউটিউব চ্যানেল ‘সিনেমাওয়ালা নাটক’ নতুন বছরের শুরুতে দর্শকদের উপহার দেবে ‘ফিফটি লাখ’ নামের একটি নতুন নাটক। এটি রচনা ও পরিচালনা করেছেন তিনি নিজেই।

‘লেগুনা চালক’ ফারহানের প্রেম দেখে কাঁদছে দর্শক!

ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে এরইমধ্যে নিজের জাত চিনিয়েছেন মুশফিক আর ফারহান। স্টাইলিশ যুবকের ভূমিকায় যেমন তাকে দেখা গেছে, আবার সুইপারের চরিত্রে অভিনয় করেও তাক লাগিয়েছেন। এবার ফারহান হাজির হয়েছেন লেগুনা চালক রূপে।

‘ম্যানেজারের সঙ্গে মেয়েটির বিপত্তি বেঁধে যায়’

মনোরম একটি রিসোর্টে বাবাকে নিয়ে বেড়াতে আসে এক তরুণী। কিন্তু টয়লেটের দরজায় লেখা ‘হি’ মানে পুরুষ এবং ‘শি’ মানে মহিলা নিয়ে ম্যানেজারের সঙ্গে মেয়েটির বিপত্তি বেঁধে যায়। ম্যানেজার মোবাইল ফোনে কথা বলতে বলতে মহিলা টয়লেটে ঢুকে পড়ে! এভাবে এগোতে থাকে গল্প। নাটকটির নাম ‘হিশি’। আজ বোরবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭টায় ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে অবমুক্ত হচ্ছে নাটকটি।

অন্যরকম প্রেমের নাটকে ফারহান-ফারিণ

মুশফিক আর. ফারহান ও তাসনিয়া ফারিণ সদ্য বিয়ে করেছেন। দুই পরিবারের সম্মতিতে তাদের চারহাত এক হয়েছে। কিন্তু নবদম্পতির সংসারের পুরোটা জুড়েই শুধু ফুল নয়। তাতে কাঁটাও থাকে! সম্পর্কের ওঠানামা শুরু হয় বিয়ের ক’দিন পরেই। ‘তোমার আমার গল্প’ নাটকের গল্প এমনই।

সুইপারম্যান: শুটিংয়ের অভাবনীয় কষ্টের গল্প শোনালেন ফারহান

ছিলেন রেডিও জকি, হলেন অভিনেতা। পরিবর্তনটা যতটা সুন্দর, ততটাই কঠিন। তবে সেই কঠিন চ্যালেঞ্জকে মোকাবিলা করে দারুণ অবস্থান তৈরি করে নিয়েছেন অভিনেতা মুশফিক আর ফারহান। গত ঈদের অন্যতম প্রশংসিত নাটক ‘সুইপারম্যান’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন তরুণ এই অভিনেতা। চরিত্রের প্রয়োজনে নিজেকে আপাদমস্তক সুইপার বানিয়ে ফেলেছেন তিনি। যা দর্শক এবং সমালোচক সবার হৃদয় ছুঁয়ে গেছে।

Link copied