সানিয়া সুলতানা লিজা

শ্রোতাদের জন্য লিজার উপহার

দারুণ গায়কীর জন্য বরাবরই ভক্ত-সমালোচকদের প্রশংসায় ভাসেন গায়িকা সানিয়া সুলতানা লিজা। এবার নতুন বছরের শুরুতেই শ্রোতাদের নতুন গান উপহার দিলেন ‘পাগলী সুরাইয়া’...

সাত বছর পর একসঙ্গে আসিফ-লিজা

এই সময়ের জনপ্রিয় গায়িকাদের একজন সানিয়া সুলতানা লিজা।

স্বাধীনতা দিবসে রংপুর মাতাবেন লিজা

এই সময়ের জনপ্রিয় গায়িকাদের একজন সানিয়া সুলতানা লিজা। ২০০৮ সালের ‘ক্লোজআপ ওয়ান’ বিজয়ী এই গায়িকা এখন স্টেজ শো নিয়ে তুমুল ব্যস্ত।

বাংলাদেশ বেতারে ‘প্রথম’ লিজা

এই সময়ের জনপ্রিয় গায়িকাদের একজন সানিয়া সুলতানা লিজা। এক যুগের ক্যারিয়ারে ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘যাবি কত দূরে’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি।

নিউইয়র্কে তৈরি হলো লিজার ভ্যালেন্টাইন চমক

এক যুগের ক্যারিয়ারে ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘যাবি কত দূরে’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন সানিয়া সুলতানা লিজা। তবে তার সেই গানের সবগুলোই তৈরি হয়েছে দেশে। এবার প্রথমবারের মতো দেশের বাইরে থেকে গান-ভিডিও তৈরি করেছেন এই গায়িকা।

লিজার দিন কাটছে স্টেজে স্টেজে

গান, উপস্থাপনা, খেলাধুলা সব মাধ্যমেই নিজের প্রতিভার প্রমাণ দিয়েছেন ২০০৮ সালের ক্লোজআপ ওয়ান বিজয়ী সানিয়া সুলতানা লিজা। ময়মনসিংহে জন্ম নেওয়া এই 'অলরাউন্ডার' গায়িকা বর্তমানে বেশ ব্যস্ত স্টে শো নিয়ে। আজ বুধবার (২২ ডিসেম্বর) এই গায়িকার জন্মদিন। বিশেষ এই দিনটি উদযাপনেরও সময় নেই তার হাতে! যেতে হচ্ছে শোতে।

কথা বলার জন্য এক হলেন ১৪ কণ্ঠশিল্পী!

জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদের গ্রন্থনা, পরিকল্পনা, উপস্থাপনা ও নির্দেশনায় গত ঈদে এটিএন বাংলায় প্রচারিত হয় বিশেষ প্রতিযোগিতামূলক টক শো ‘আমি কথা বলতে চাই’। যেখানে অংশ নেন দেশের ১৫ জন উপস্থাপক। অনুষ্ঠানটি প্রচারের পর দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে।

লিজার বাগান ফুলে ভরা

সংগীতশিল্পী হিসেবে পরিচিতি পেলেও পড়াশোনা, উপস্থাপনা, ব্যাডমিন্টন প্রভৃতি মাধ্যমেও নিজের প্রতিভার ঝলক দেখিয়েছেন সানিয়া সুলতানা লিজা।

Link copied