ঢাকা ট্রাভেল মার্টের স্পন্সর ইউএস-বাংলা এয়ারলাইন্স ও ট্রিপ লাভার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২২ মে ২০২২, ০৫:৩১ পিএম


ঢাকা ট্রাভেল মার্টের স্পন্সর ইউএস-বাংলা এয়ারলাইন্স ও ট্রিপ লাভার

দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) ট্রিপ লাভার এবং বৃহত্তম বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আসন্ন ঢাকা ট্রাভেল মার্ট-২০২২ এর যথাক্রমে টাইটেল স্পন্সর ও কো-স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে। আন্তর্জাতিক ভ্রমণ ও পর্যটন মেলার ১৭তম এই আসরটি আয়োজন করছে ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা দা বাংলাদেশ মনিটর।

শনিবার (২১ মে) রাজধানীর ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্পোরেট প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই সংক্রান্ত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন, ট্রিপ লাভার লিমিটেডের মহাব্যবস্থাপক ও হেড অব অপারেশন্স নিশা তাসনীম শেখ এবং বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম। 

অনুষ্ঠানে কাজী ওয়াহিদুল আলম বলেন, আমার বিশ্বাস, করোনা মহামারির কারণে গত ২ বছরে বিপর্যস্ত পর্যটন খাতের পুনরুজ্জীবনকে ত্বরান্বিত করতে সহায়তা করবে ঢাকা ট্রাভেল মার্ট। 

ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং ট্রিপ লাভারকে সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে ওয়াহিদুল আলম বলেন, এই পার্টনারশিপ আগামী বহুদিন অব্যহত থাকবে এবং দেশের পর্যটন সম্ভাবনাকে কাজে লাগাতে সহায়ক ভূমিকা রাখবে। 

সঠিক সময়ে ঢাকা ট্রাভেল মার্ট আয়োজনের জন্য বাংলাদেশ মনিটরকে ধন্যবাদ জানান ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন। তিনি বলেন, বিশ্বজুড়ে দুই বছর ধরে ভ্রমণ নিষেধাজ্ঞার পর দেশি-বিদেশি এয়ারলাইন ও পর্যটন পণ্যগুলোকে পর্যটকদের সামনে তুলে ধরার একটি অনন্য সুযোগ তৈরি করবে আসন্ন পর্যটন মেলা। 

তিন দিনব্যাপী পর্যটন মেলাটি ২ জুন ঢাকায় শুরু হচ্ছে। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে মেলাটি অনুষ্ঠিত হবে। এবারের মেলায় অংশ নিচ্ছে এয়ারলাইন, হোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর এবং ভ্রমণ ও পর্যটন সংক্রান্ত সেবা প্রদানকারী বিভিন্ন দেশি-বিদেশি প্রতিষ্ঠান। 

এএইচআর/জেডএস

Link copied