৩১০৭ টাকা কিস্তিতে ইউএস-বাংলায় ঘুরে আসুন কলকাতা, সঙ্গে হোটেল ফ্রি

Dhaka Post Desk

ট্যুরিজম ডেস্ক

২৪ জুলাই ২০২২, ০৩:৪৬ পিএম


৩১০৭ টাকা কিস্তিতে ইউএস-বাংলায় ঘুরে আসুন কলকাতা, সঙ্গে হোটেল ফ্রি

ভ্রমণপ্রেমীদের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় একটি প্যাকেজে এনেছে। এতে ঢাকা-কলকাতা-ঢাকা ভ্রমণ করা যাবে মাত্র ১৮৬৪০ টাকায়। যে কেউ চাইলে প্যাকেজটি সুদ ছাড়াই ৬ মাসের ইএমআই সুবিধায় কিনতে পারবেন। এতে প্রতিমাসে প্রদান করতে হবে ৩১০৭ টাকা।

রোববার প্রতিষ্ঠানটি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে এ তথ্য জানায়। এতে তিন ধরনের প্যাকেজের কথা জানায় ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতিটি প্যাকেজেই অন্তর্ভুক্ত থাকবে হোটেলে থাকার সুবিধা, ট্যাক্স ও সারচার্জ। ফলে প্যাকেজের বাইরে আলাদা কোনো টাকা প্রদান করতে হবে না।

৩ দিন ও ২ রাতের এই প্যাকেজটি নিতে হলে ন্যূনতম ১৮৬৪০ টাকা প্রদান করতে হবে। এ ক্ষেত্রে কলকাতায় থাকতে হবে হোটেল দ্য করপোরেট-এ। আর ১৯২৯০ টাকার প্যাকেজটি কিনলে থাকতে হবে হোটেল ক্যাম্পটনে। একই সঙ্গে হোটেল পার্লেস ইন্টারন্যাশনালে থাকতে পারবেন, যদি ২১১৯০ টাকার প্যাকেজটি ক্রয় করেন। প্রতিটি প্যাকেজই মাসিক কিস্তিতে কেনার সুযোগ থাকছে। 

৩১০৭ টাকা কিস্তিতে ইউএস-বাংলায় ঘুরে আসুন কলকাতা, সঙ্গে হোটেল ফ্রি

প্যাকেজে যা যা থাকছে

১। রিটার্ন এয়ার টিকিট ( ঢাকা-কলকাতা-ঢাকা)।

২। হোটেল ফ্রি, তবে দুইজন রুম শেয়ার করতে হবে।

৩। বাফেট ব্রেকফাস্ট ফ্রি।

৪। ন্যূনতম দুইজনের জন্য প্যাকেজটি প্রযোজ্য।

৫। ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত হবে।

৬। শিশু ও ইনফ্যান্টদের জন্যও সুবিধা থাকছে।

৭। কেউ চাইলে কাস্টমাইজড প্যাকেজ গ্রহণ করতে হবে।

প্যাকেজটি কেনা যাবে অনলাইনে। অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সব সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

Link copied