ইউএস-বাংলার ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারের মেয়াদ বাড়ল

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০১ আগস্ট ২০২২, ১১:২৫ এএম


ইউএস-বাংলার ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারের মেয়াদ বাড়ল

অতিরিক্ত চাহিদার কারণে কক্সবাজার ও দক্ষিণ এশিয়ার অন্যতম দ্বীপ রাষ্ট্র মালদ্বীপের রাজধানী মালেতে দু’টি রিটার্ন টিকিট কিনলেই দুই রাতের জন্য হোটেল ফ্রি অফারের মেয়াদ বাড়িয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। দেশীয় পর্যটকদের ভ্রমণ আকর্ষণীয় করার লক্ষ্যে এমন উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।

‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি সংগ্রহের সময়সীমা ৩১ আগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে। এ অফার ইউএস-বাংলার নিজস্ব যে কোনো সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এ অফারে ভ্রমণ করা যাবে।

অফারটি দুইজন পর্যটকের জন্য প্রযোজ্য হবে। প্রাপ্ত বয়স্ক পর্যটকের সাথে পাঁচ বছরের নিচের সন্তানের জন্যও অফারটি গ্রহণযোগ্য হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের নির্ধারিত হোটেলের জন্য অফারটি প্রযোজ্য হবে। এছাড়া হোটেলের সাথে বুফে ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারও ফ্রি।

সমুদ্রকেন্দ্রিক পর্যটনকে আকৃষ্ট করতে বাংলাদেশি পর্যটকদের পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। সেই সঙ্গে পৃথিবীর অন্যতম সৌন্দর্যের লীলাভূমি, সাদা বালি, নীল সমুদ্রের জলরাশি আর নীল আকাশ যেন মিলেমিশে একাকার হয়ে যাওয়া মালদ্বীপকে উপভোগ করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি দিয়েছে। যা দেশীয় পর্যটকদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে। 

অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সকল সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করা যাবে।

এএ

Link copied