‘ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস’ পেল শেয়ারট্রিপ

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৯ পিএম


‘ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস’ পেল শেয়ারট্রিপ

‘ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস’ পুরস্কার পেয়েছে অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ। ‘বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি ২০২২’ ও ‘বাংলাদেশের শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সি ২০২২’ ক্যাটাগরিতে দুটি পুরস্কার অর্জন করেছে তারা। 

আন্তর্জাতিক ভ্রমণ খাতের ‘অস্কার’ হিসেবে বিবেচিত ‘ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডস’ ১৯৯৩ সাল থেকে এই পুরস্কার দিচ্ছে।

শেয়ারট্রিপ জানায়, চলতি বছর এ পুরস্কার প্রদানকারী সংস্থাটির বোর্ডের কাছে সারা বিশ্ব থেকে ২৩ লাখ ভোট জমা পড়ে, যা বিশ্বব্যাপী পর্যটন শিল্প যে বিকশিত হচ্ছে তারই বহিঃপ্রকাশ; পাশাপাশি ভ্রমণকারীরা স্বাচ্ছ্যন্দদায়ক ভ্রমণসহ এ সংশ্লিষ্ট অন্যান্য চাহিদা পূরণে যে উন্নত সেবার খোঁজ করে থাকেন এটিই তারই প্রমাণ। 

পুরস্কার পাওয়ার বিষয়ে শেয়ারট্রিপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, চতুর্থবারের মতো ‘ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড’ লাভ করা, নিঃসন্দেহে আমাদের জন্য এক উল্লেখযোগ্য অর্জন। এ স্বীকৃতি দেশের ভ্রমণপিপাসুদের জন্য নিরবচ্ছিন্ন ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিত করা সহ, তাদের জন্য ভ্রমণ-সম্পর্কিত অন্যান্য সেবাদানের ক্ষেত্রে আমাদের অঙ্গীকারের প্রতিফলন।

তিনি বলেন, উদ্ভাবন ও উন্নত গ্রাহকসেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের জন্য মানসম্পন্ন ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিতে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যেতে এ পুরস্কার নিশ্চিতভাবেই আমাদের অনুপ্রাণিত করবে।

এআর/জেডএস

Link copied