আর অজানা নয় মাউন্ট এভারেস্টের দৃশ্য (ভিডিও)

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০৭ অক্টোবর ২০২১, ০৩:৫৪ পিএম


আর অজানা নয় মাউন্ট এভারেস্টের দৃশ্য (ভিডিও)

যারা মাউন্ট এভারেস্ট ট্র্যাক করেছিলেন কিন্তু শেষ পর্যন্ত পৌঁছাতে পারেননি তাদের কাছে পর্বতের শিখর অন্যরকম বিষয়। তবে সেই বিষয়টি এখন আর অজানা নয়। সোশ্যাল মিডিয়ার বদৌলতে পর্বত চূড়ার অজানা দৃশ্য এখন উপভোগ করছেন সাধারণ মানুষও। 

গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এভারেস্টের শিখরের দৃশ্য। একজন পর্বতারোহী এভারেস্ট জয় করে সেই চরম মুহূর্ত ক্যামেরা বন্দি করেন। পরে সেই দৃশ্য ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। 

ভিডিওতে দেখা যাচ্ছে, ট্র্যাকিং গ্রুপের একজন পর্বতারোহী মাউন্ট এভারেস্টের দৃশ্য ক্যামেরা বন্দি করছেন। আর এই ভিডিও দেখে বোঝাই যাচ্ছে তারা সফল হয়েছেন এভারেস্টের চূড়ায় পৌঁছাতে।

ভিডিওটি টুইটারে পোস্ট করেন ড. অজয়িতা। তিনি হরাইজন হেলথ অ্যান্ড এডুকেশন ট্রাস্টের পরিচালক। অজয়িতা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘বিশ্বের শীর্ষ থেকে একটি দৃশ্য। মাউন্ট এভারেস্ট।’ ভিডিও পোস্ট করা মাত্রই ৩৫ হাজার মানুষের কাছে পৌঁছে যান অজয়িতা। তার পোস্ট করা ভিডিও দেখে ভালোবাসা প্রকাশ করেন অসংখ্য মানুষ। অজানা দৃশ্য সামনে আনায় কৃতজ্ঞতাও জানান অনেকে। এ ভিডিওর জেরে সাধারণ মানুষের সামনে এসেছে এভারেস্টের অজানা দৃশ্য। 

এসকেডি

Link copied