বছরের সর্বোচ্চ আয়ের ১০ অভিনেতা

;

ডোয়াইন জনসন

চলতি বছর এই তারকার আয় ৮৭.৫ মিলিয়ন ডলার। নেটফ্লিক্সের মুক্তি প্রতিক্ষিত সিনেমা ‘রেড নোটিশ’-এর জন্য ২৩.৫ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়েছেন তিনি। হলিউডে বর্তমানে আয়ের শীর্ষে রয়েছেন এই তারকা। ‘রক’ খ্যাত ডোয়াইন জনসন কুস্তিগীর হিসেবে শুরুতে পরিচিত দর্শকদের কাছে। বর্তমানে অভিনয় ও প্রযোজনা নিয়েই ব্যস্ত রয়েছেন। 

;

রায়ান রেনল্ডস

কানাডিয়ান অভিনেতা রায়ান রেনল্ডস । ডেডপুল সিনেমা দিয়ে তিনি আলোচনায় আসেন। সর্বোচ্চ আয়ের তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছেন তিনি। চলতি বছর তার আয় ৭১.৫ মিলিয়ন ডলার। নেটফ্লিক্সের ‘সিক্স আন্ডারগ্রাউন্ড’ দিয়ে এই বছর আলোচনায় আসেন তিনি। এই সিনেমার জন্য তিনি পারিশ্রমিক নেন ২০ মিলিয়ন ডলার। 

;

মার্ক ওয়ালবার্গ

অভিনেতা ও প্রযোজক হিসেবে সমান জনপ্রিয় মার্ক ওয়ালবার্গ। সম্প্রতি নেটফ্লিক্সের আলোচিত ওয়েব সিরিজ ‌‘স্পেন্সের কনফিডেনশিয়াল’-এর প্রযোজক তিনি। এই বছর আয়ের তালিকায় তার অবস্থান তৃতীয়। আয়ের সংখ্যা ৫৮ মিলিয়ন ডলার।

;

বেন অ্যাফ্লেক

শিশুশিল্পী হিসেবে হলিউডে যাত্রা শুরু করেন ‌‌বেন অ্যাফ্লেক। সর্বোচ্চ পারিশ্রমিক আয় করা অভিনেতাদের মধ্যে চতুর্থ স্থানে রয়েছেন তিনি। এই বছর তার আয়ের অংক ৫৫ মিলিয়ন ডলার। চলতি বছর মুক্তি পায় তার ‘দ্য ওয়ে ব্যাক’ ও ‘দ্য লাস্ট থিংক হি ওয়ান্টেড’। 

;

ভিন ডিসেল

চলতি বছর সময়টা ভালো যায়নি ভিন ডিসেলের। তবুও এই তালিকার পঞ্চম অবস্থানে রয়েছেন তিনি। এই বছর মুক্তি পায় তার ‌‌‘ব্লাডশুট’ সিনেমাটি। শুরু থেকে এই সিনেমা নিয়ে বেশ আলোচনা তৈরি হয়। কিন্তু শেষ পর্যন্ত দর্শকদের হতাশ করেন তিনি। এই বছর তার আয় ৫৪ মিলিয়ন ডলার। 

;

অক্ষয় কুমার

এই তালিকায় বলিউড তারকাদের মধ্যে স্থান পায় অক্ষয় কুমার। প্রতিটি সিনেমার জন্য তার বর্তমান পারিশ্রমিক প্রায় ১২০ কোটি রুপি। এই বছর তার আয় ৪৮.৫ মিলিয়ন ডলার। চলতি বছর মুক্তি পায় তার ‌‘লাক্সমি’ সিনেমা। সিনেমা নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক থাকলেও ফ্লপ হয় সিনেমাটি।

;

লিন ম্যানুয়েল মিরান্দা

তালিকার ষষ্ঠ অবস্থানে রয়েছেন লিন ম্যানুয়েল মিরান্দা। অভিনেতার পাশাপাশি তিনি সংগীতশিল্পী ও লেখক হিসেবেও পরিচিত তিনি। এই বছর তার ‌‘হ্যামিল্টন’ সিনেমাটি বেশ সাড়া ফেলে। তার আয়ের পরিমান ৪৫.৫ মিলিয়ন ডলার।

;

উইল স্মিথ

চলতি বছর শীর্ষ আয়ের সিনেমা ‌‌‘ব্যাড বয়েজ ফল লাইফ’। সিনেমাটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেন উইল স্মিথ। হলিউড প্রযোজকদের অন্যতম ভরসা তিনি। ফোর্বসের এই তালিকায় তার অবস্থান অষ্টম। আয়ের পরিমান ৪৪.৫ মিলিয়ন ডলার। 

;

অ্যাডাম সেন্ডলার

মার্কিন এই তারকার চলতি বছরের আয় ৪১ মিলিয়ন ডলার। তিনি কমেডিয়ান ও সংগীতশিল্পী হিসিবেও বশে জনপ্রিয়। চলতি বছর মুক্তি পায় তার ‌‘মার্ডার মিস্ট্রি’ ও ‘হাবি হ্যালোয়িন’ সিনেমা দুটি।  

;

জ্যাকি চ্যান

এক সময়ের সর্বেোচ্চ পারিশ্রমিক নেওয়া তারকা জ্যাকি চ্যান। এই বছর তালিকায় শেষ নামটি তার। চলতি বছর তাদের আয়ের পরিমান ৪০ মিলিয়ন ডলার। এই বছর সিনেমাটি নিয়ে খুব বেশি আলোচনায় ছিলেন না তিনি। 

;