কোভিড পরবর্তী সময়ে বাংলাদেশি পর্যটকদের আগ্রহ সৃষ্টির জন্য কক্সবাজার ও মালদ্বীপের রাজধানী মালেতে দুটি রিটার্ন টিকিট কিনলে দুই রাতের জন্য হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের এভিয়েশনের সঙ্গে ট্যুরিজমকে আকর্ষণীয় করার লক্ষ্যে বাংলাদেশে প্রথমবারের মতো ট্যুরিস্টদের জন্য ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ এর অফার দিয়েছে।

বুধবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, ‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি আগামী ২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত ইউএস-বাংলা এয়ারলাইন্স এর নিজস্ব যেকোনো সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া ৩ জুন থেকে ৩১ জুলাই পর্যন্ত সময়কালীন এ অফারে ভ্রমণ করা যাবে। তবে ৭ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত সময়ে অফারটি কার্যকর থাকবে না।

তারা জানায়, অফারটি দুইজন প্রাপ্ত বয়স্ক পর্যটক এর জন্য প্রযোজ্য হবে। প্রাপ্ত বয়স্ক পর্যটকের সঙ্গে পাঁচ বছরের নিচের সন্তানের জন্যও অফারটি গ্রহণযোগ্য হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের নির্ধারিত স্ট্যান্ডার্ড হোটেলের জন্য অফারটি প্রযোজ্য হবে। এছাড়া হোটেলের সঙ্গে বুফে ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারও ফ্রি।

সমুদ্রকেন্দ্রিক পর্যটনকে আকৃষ্ট করতে বাংলাদেশি ট্যুরিস্টদের পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। সেই সঙ্গে পৃথিবীর অন্যতম সৌন্দর্যের লীলাভূমি, সাদা বালি, নীল সমুদ্রের জলরাশি আর নীল আকাশ যেন মিলেমিশে একাকার হয়ে যাওয়া মালদ্বীপকে উপভোগ করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকিট কিনলেই হোটেল ফ্রি এর অফার দিয়েছে। যা ট্যুরিস্টদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করবে।

এআর/আইএসএইচ