দেশের নতুন বেসরকারি এয়ারলাইন্স এয়ার অ্যাস্ট্রা নিজেদের চিফ কমার্শিয়াল অফিসার পদে সোহেল মাজিদকে নিয়োগ দিয়েছে।

এয়ার অ্যাস্ট্রায় যোগদানের আগে সোহেল মাজিদ শেয়ারট্রিপের চিফ অপারেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

এক বিজ্ঞপ্তিতে এয়ার অ্যাস্ট্রা জানায়, এয়ারলাইন ও ট্রাভেল ইন্ডাস্ট্রিতে সোহেল মাজিদ ২৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারে ইউএস-বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, রিজেন্ট এয়ারওয়েজ, বেস্ট এয়ার, সিঙ্গাপুর এয়ারলাইন্স, সিল্কএয়ার এবং চায়না সাউদার্নের মতো স্বনামধন্য এয়ারলাইন্সের শীর্ষ পদে কাজ করেছেন। তিনি এয়ার অ্যাস্ট্রায় এখন নতুন পদে তার এই অভিজ্ঞতা ও দূরদৃষ্টি কাজে লাগাবেন।

এয়ার অ্যাস্ট্রায় যোগদানের বিষয়ে সোহেল মাজিদ বলেন, আমি নতুন চ্যালেঞ্জ নিয়ে এয়ার অ্যাস্ট্রার চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে কাজ করার সুযোগ পেয়ে অত্যন্ত আনন্দিত। আমি প্রযুক্তির ব্যবহার এবং ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম ইন্ডাস্ট্রির বিকাশের লক্ষ্যে পরিবর্তনে বিশ্বাসী। আমি এয়ার অ্যাস্ট্রার ব্যতিক্রমী ও উদ্যম দলের সঙ্গে কাজ করার এবং কোম্পানির অব্যাহত সাফল্যের জন্য উন্মুখ।

এয়ার অ্যাস্ট্রার সিইও ইমরান আসিফ বলেন, চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে এয়ার অ্যাস্ট্রায় সোহেল মজিদকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত৷ এভিয়েশন ইন্ডাস্ট্রিতে তার দীর্ঘ অভিজ্ঞতা এবং সফলতা তাকে আমাদের দলের জন্য একটি অমূল্য সম্পদ করে তুলেছে। আমরা নিশ্চিত যে, তার নেতৃত্ব এবং দৃষ্টিভঙ্গি আগামী বছরগুলোতে এয়ার অ্যাস্ট্রা সাফল্যের জন্য সহায়ক হবে।

এআর/কেএ