আগামী ২৫ জানুয়ারি থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরে ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। করোনাভাইরাসের প্রথম ঢেউয়ের কারণে ২০২০ সালে এ রুটে ফ্লাইট বন্ধ হয়েছিল।
 
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-পিআর) তাহেরা খন্দকার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, সম্মানিত যাত্রীদের সুবিধার্থে আগামী ২৫ জানুয়ারি ঢাকা-শারজাহ রুটে সপ্তাহে চারটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৩টা থেকে ফ্লাইটের টিকেট বিক্রি শুরু হবে।

বিমান জানায়, ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি৫১ প্রতি মঙ্গল, বৃহস্পতি, শনি ও সোমবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় ছেড়ে শারজাহ পৌঁছাবে স্থানীয় সময় রাত সোয়া ২টায়। 

ফ্লাইট বিজি১৫২ সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার শারজাহ থেকে ভোর ৪টায় ছেড়ে এসে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছাবে স্থানীয় সময় বেলা পৌনে ১১টায়। চট্টগ্রাম থেকে দুপুর পৌনে ১২টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে দুপুর সাড়ে ১২টায়।   

যাত্রীরা আজ (২০ জানুয়ারি) বিকেল ৩টা থেকে বিমানের যেকোনো সেলস অফিস, বলাকার প্রধান কার্যালয়ের সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকিট কিনতে পারবেন।  

বিমান জানায়, যাত্রীদের ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা পূর্বে ট্রাভেল অ্যাডভাইজরি অনুযায়ী সব কর্মকাণ্ড সম্পন্ন করতে প্রয়োজনীয় কাগজপত্রসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকতে হবে। 

এআর/আরএইচ