ড. এ কে এম মতিনুর রহমান

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাকে নিয়োগ দিয়েছেন। আগামী দুই বছর তিনি এ দায়িত্ব পালন করবেন। 

রোববার (১৩ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।
 
অফিস আদেশে বলা হয়, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে নিয়োগপ্রাপ্ত লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিনের মেয়াদ আজ রোববার শেষ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইন ১৯৮০ (সংশোধিত আইন ২০১০)-এর ধারা ২৩(৪) অনুযায়ী সিন্ডিকেট সভার অনুমোদন সাপেক্ষে লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমানকে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে নিয়োগ দেওয়া হলো। সোমবার (১৪ নভেম্বর) থেকে পরবর্তী দুই বছর তিনি এ দায়িত্ব পালন করবেন। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

নতুন ডিন অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান বলেন, একাডেমিক একটা পোস্টে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি সামাজিক বিজ্ঞান অনুষদকে আরও এগিয়ে নিতে চেষ্টা করব। নতুন পরিকল্পনা ও বাস্তবায়নের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জনে সচেষ্ট থাকব।

রাকিব হোসেন/আরকে