ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) এ কমিটি ঘোষণা করা হয়।

ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এ কমিটির অনুমোদন দেন।

এর আগে চলতি বছরের ২ ফেব্রুয়ারি কামাল উদ্দিন রানাকে সভাপতি ও রুবেল হোসেনকে সাধারণ সম্পাদক করে এ শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

২২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সহ-সভাপতি ৫৯ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক রয়েছেন ১৩ জন, সাংগঠনিক সম্পাদক ১৩ জন, সম্পাদক ৩০ জন, উপ-সম্পাদক ৭২ জন, সহ-সম্পাদক ১৭ জন এবং সদস্য রয়েছেন ১৫ জন।

কমিটিতে ১ নম্বর সহ-সভাপতি হয়েছেন সাকিবুর রহমান সায়েম, ১ নম্বন যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মো. রাব্বি এবং ১ নম্বর সাংগঠনিক সম্পাদক হয়েছেন রনক আহমেদ শাওন।

হল ছাত্রলীগের সভাপতি কামাল উদ্দিন রানা বলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নির্দেশনায় আমরা পূর্ণাঙ্গ কমিটি গঠন করে হল ছাত্রলীগকে গতিশীল করেছি। নতুন পদপ্রাপ্তদের কাছে আমাদের প্রত্যাশা থাকবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে প্রত্যেকে নিজের অবস্থান থেকে ছাত্রলীগের জন্য কাজ করে যাবেন।

সাধারণ সম্পাদক রুবেল হোসেন বলেন, কমিটিতে ছাত্রলীগের জন্য পরিশ্রমী, ত্যাগীদের মূল্যায়ন করেছি। যারা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারবে এবং মেধার মাধ্যমে ছাত্রলীগকে এগিয়ে নেবে।

এইচআর/এমএ