প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ‘ক্যারিয়ার চ্যাট উইথ ডন সামদানী’ শিরোনামে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে অফিস অব দ্যা স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস এবং জব সিকার্স ক্লাবের যৌথ উদ্যোগে এই কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালায় ডন সামদানী শিক্ষার্থীদের ক্যারিয়ার বিকাশের জন্য বিভিন্ন ধরনের সফট-স্কিল, ক্যারিয়ারের পথ নির্বাচনসহ তিনটি মূল বিষয়ের ওপর জোর দেন। পাশাপাশি তিনি প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের সঙ্গে তার ব্যক্তিগত অভিজ্ঞতার কথা তুলে ধরেন এবং তাদের সিজিপিএ, এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস ও বিভিন্ন স্কিলসেটে ফোকাস করার পরামর্শ দেন। শিক্ষার্থীদের খণ্ডকালীন চাকরি করতে উদ্বুদ্ধ করার পাশাপাশি সিভি লেখার জন্য কিছু কৌশল শিখিয়ে দেন তিনি।

অনুষ্ঠানে ডন সামদানীসহ আরও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অ্যাডভাইজার মেজর জেনারেল (অব.) কাজী আশফাক আহমেদ, রেজিস্ট্রার মো. রুহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মো. মুজাক্কেরুল হুদা, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. মো. সুলতানুল ইসলাম, ইংরেজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ, অফিস অব দ্যা স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেসের হেড মঞ্জুরুল হক খান, অ্যাডমিশন অ্যান্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মো. আব্দুল গাফফার, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠিত কর্মশালায় ডন সামদানীকে একটি শুভেচ্ছা স্মারক তুলে দেন মেজর জেনারেল (অব.) কাজী আশফাক আহমেদ।

এফকেপি