চ্যানেল আই’র জনপ্রিয় অনুষ্ঠান ‘ফিরে চল মাটির টানে’র এবারের বাছাই পর্বে অংশ নিয়েছে গ্রিন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। পরে এখান থেকে পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত পর্বের জন্য চারজনকে নির্বাচিত করা হয়।
 
সোমবার (৯ জানুয়ারি) বিকেল ৩টায় সাংবাদিকতা ও গণমাধ্যম যোগাযোগ বিভাগের আয়োজনে বাছাই পর্বটি ইউনিভার্সিটির আইকিউসি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। 

চূড়ান্ত পর্বে বিজয়ী চার শিক্ষার্থী হলেন, ইশাক হাসান মাহিন, মো. পান্তিক হাসান, মুনিয়া আক্তার মউ ও নুসরাত জাহান জিনাত। তারা চ্যানেল আই'য়ের সঙ্গে আগামী দুই মাস বিভিন্ন কার্যক্রমে অংশ নেবে। 

গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদনী ফকির বাছাই পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় বিভাগের চেয়ারপারসন ড. অলিউর রহমান, সিনিয়র শিক্ষক ড. এ এইচ খান, মনিরা শরমিন, শরীফ জাহান ও সরোজ মেহেদী উপস্থিত ছিলেন। 

সাংবাদিক শাইখ সিরাজের পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় চ্যানেল আই’র জনপ্রিয় অনুষ্ঠান ‘হৃদয়ে মাটি ও মানুষ’র উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রামীণ কৃষি জীবন কাছ থেকে দেখার ও অংশ নেয়ার সুযোগ করে দেওয়ার জন্য অনুষ্ঠিত হয় ‘ফিরে চল মাটির টানে’।

এমএ