জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যারিয়ার ক্লাবের ২০২২-২৩ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আব্দুল্লাহ আল রাহাতকে সভাপতি ও মোহাম্মদ রাকিবুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। দুই স্তর বিশিষ্ট এই কমিটিতে ২০ সদস্য বিশিষ্ট পরিচালনা পর্ষদ ও ৩৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ রয়েছে।

ক্লাবের মডারেটর ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক মো. মহিউদ্দীন ও ক্লাবের ২০১৯-২০ সেশনের সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়াও সহ-সভাপতি হিসেবে জয় চৌধুরী ও সাদিয়া হাসান রয়েছেন। কোষাধ্যক্ষ মো. এনামুল করিম রাফি, সহকারী সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান ও তাসপিয়া ইসলাম, হেড অফ ট্যালেন্ট ম্যানেজমেন্ট মো. শাহরিয়ার কবির রিসাত, হেড অফ ক্রিয়েটিভ সুমাইয়া পিথী, কো-হেড অফ ক্রিয়েটিভ আব্দুল্লাহ আবরার, হেড অফ আইটি মো. তাহসিন ফাহাদ, কো হেড অফ আইটি মো. সাদিয়া বিনতে সানোয়ার, হেড অফ ইভেন্ট ম্যানেজমেন্ট আদিব মাহমুদ, হেড অফ কন্টেন্ট অ্যান্ড ক্রিয়েটিভ রাইটিং আফরিদা তাবাসসুম, হেড অফ মেম্বারশিপ সার্ভিস রেজমিন আক্তার, হেড অব ব্রান্ডিং শাহরিয়ার চৌধুরী বর্নীও, হেড অফ ক্রিয়েটিভ ভিজুয়ালাইজেশন শাফকাতুল আজম, হেড অফ ডিজিটাল কমিউনিকেশন শাফায়াত আরদিত নাবিল, হেড অফ অপারেশন রানা ইসলাম, হেড অফ পি আর এন্ড মিডিয়া মো. নাইমুল হাসান সুপ্ত।

হেড অফ ডিজিটাল কমিউনিকেশন শাফায়াত নাবিল বলেন, আমি অত্যন্ত আনন্দিত। আমি নতুন দায়িত্ব পেয়ে আরও বেশি অনুপ্রাণিত হয়েছি। আশা করছি আগের মতো সিনিয়র আপু-ভাই ও বন্ধুদের সঙ্গে নিয়ে ক্লাবকে অনেক দূর এগিয়ে নিয়ে যাব।

এমটি/ওএফ