রংপুরের কাউনিয়ায় জুয়া খেলার সময় ইউপি সদস্য জহুরুল ইসলামসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) মধ্যরাতে বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। 

পুলিশ জানায়, বিশেষ অভিযানের সময় কাউনিয়ার নাজিরদহ খানাসামা গ্রামের জিয়া কলোনিতে জুয়াখেলা অবস্থায় হারাগাছ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য জহুরুল ইসলামসহ (৪৮) পাঁচজনকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার ৫৯০ টাকা ও জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়েছে। 

গ্রেফতার অন্যরা হলেন- মৃত মজিবর রহমানের ছেলে ফারুক মিয়া (৪৯), জাবেদ আলীর ছেলে ইব্রাহীম আলী (৪০), মোতাহার আলীর ছেলে মমিনুর ইসলাম (৪৫) এবং আব্দুস সালামের ছেলে সাইফুল ইসলাম (৩২)। তাদের সকলেই হারাগাছের নাজিরদহ গ্রামের বাসিন্দা।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান জানান, গ্রেফতার আসামিদের বিরুদ্ধে জুয়া খেলার অপরাধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। 

রংপুর জেলার সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে কন্টিনজেন্ট মোবিলাইজেশনের একটি চৌকস দল ও কাউনিয়া থানার যৌথ অভিযানে জিয়া কলোনি থেকে ৫ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়। আগামী ২৮ ফেব্রুয়ারি সোমবার পর্যন্ত এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে। 

ফরহাদুজ্জামান ফারুক/আরআই