গাবতলী উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে বাবা-ছেলে নিহত

বগুড়ার গাবতলী উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মা।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গাবতলী উপজেলার মহিষাবান পেরিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন গাবতলী উপজেলার বাইগুনি প্রামাণিকপাড়ার বাসিন্দা জাহিদুল ইসলাম (৬০) ও তার ছেলে মুন্না (৩৪)। এ ঘটনায় গুরুতর আহত জাহিদুলের স্ত্রী মনোয়ারা বেগম (৫৫) বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলযোগে মুন্না তার মা-বাবাকে নিয়ে উপজেলার নশিপুর ইউনিয়নে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। পেরিহাট এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই প্রাণ হারান বাবা জাহিদুল ইসলাম। গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে মুন্না মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাবতলীর বাগবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল খালেক বলেন, ঘটনাটি মর্মান্তিক। আইনি প্রক্রিয়া শেষে বাবা-ছেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাখাওয়াত হোসেন জনি/এএম