রাঙামাটির রাজস্থলী উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ মার্চ) সকালে উপজেলার গাইন্ধ্যা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সঙ্গে মগ লিবারেশন পার্টির (এমএলপি) মধ্যে গোলাগুলির ঘটনায় ওই ৩ জন নিহত হয়েছেন।

হতাহতের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন রাঙামাটির পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন।

তিনি জানান, ৩ জন মারা গেছে বলে জানতে পেরেছি। ঘটনার বিষয়ে আমরা এখনো পরিষ্কার নই। তবে বিভিন্ন সূত্রে জানতে পারি, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের টাইঙ্গা পাড়া থেকে মগ লিবারেশন পার্টির ১২ থেকে ১৫ জনের একটি দল সীমান্তবর্তী রাজস্থলী উপজেলায় যাচ্ছিলেন। পথে গাইন্ধ্যা ইউনিয়নের কেঁচিপাড়া এলাকায় জেএসএসের একটি গ্রুপ তাদের ওপর হামলা চালায়। এতে সশস্ত্র এই দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

তিনি বলেন, ঘটনাস্থল রাঙামাটি জেলার দুর্গম একটি এলাকা। খবর পাওয়ার পরপরই সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন। বিকেল ৪টা পর্যন্ত তারা সেখানে পৌঁছাতে পারেননি।

রাজবিলা ইউনিয়নের চেয়ারম্যান ক্যঅং প্রু জানান, গোলাগুলির শব্দ শোনা গেছে রাজবিলা-রাজস্থলী সীমান্তবর্তী এলাকায়। তিনজনের মরদেহ পড়ে থাকার খবর শুনেছি। ঘটনাস্থল রাঙামাটির রাজস্থলী উপজেলার বালুমুড়া কেঁচি পাড়া এলাকা।

মিশু মল্লিক/এনএ/জেএস