এক কি‌শোরীর প্রেমের টা‌নে টাঙ্গাইলের বাসাইলে ছুটে আসা নোয়াখালীর কি‌শোরী‌ বিলকিছ আক্তারকে (১৭) প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ‌্যায় উপজেলার ফুল‌কি ইউনিয়নের চেয়ারম‌্যান সামছুল আলম বিজু তাকে প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর ক‌রেন। 

এর আগে ভ‌বিষ‌্যতে দুই কিশোরী যাতে আর যোগাযোগ করতে না পারে, সে ব্যাপারে দুই প‌রিবা‌রের কাছ থে‌কে মুচলেকা নেওয়া হয়। পরে দুই কিশোরীকেই পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়। 

ফুলকী ইউনিয়নের চেয়ারম্যান সামছুল আলম বিজু বলেন, ইউএনও স‌্যার বিষয়টি সমাধানের জন্য দায়িত্ব দিয়েছিলেন। পরে দুই কিশোরীর অভিভাবকের সঙ্গে বসে কথা ব‌লে লি‌খিত নি‌য়ে তাদের প‌রিবা‌রের কা‌ছে বু‌ঝি‌য়ে দেওয়া হ‌য়ে‌ছে। ত‌বে ভ‌বিষ‌্যতে দুই কিশোরী যাতে আর যোগাযোগ করতে না পারে, সে ব্যাপারে তাদের পরিবারকে নির্দেশ দেওয়া হয়েছে।

বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা পারভীন বলেন, নোয়াখালীর ইউএনওর সঙ্গে যোগাযোগ করে ওই কিশোরীর পরিবারকে খুঁজে বের করা হয়। এরপর ফুলকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বিষয়টি সমাধানের জন্য বলা হয়। তিনি তাদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা রেখে দুই কিশোরীকে বুঝিয়ে দিয়েছেন। 

প্রসঙ্গত, প্রেমের টানে গতকাল সোমবার (২১ মার্চ) বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের ময়থা গাছপাড়া গ্রামের মেয়ে আঁখি আক্তারের (১৫) বাড়িতে ছুটে আসে নোয়াখালী সদর উপজেলার পূর্বলক্ষ্মীনারায়ণপুরের বিলকিছ আক্তার। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। দুই কিশোরীকে দেখতে ভিড় করে এলাকার লোকজন।

অভিজিৎ ঘোষ/আরএআর