দিনাজপুরের ফুলবাড়ীতে ইট ও আলু বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সরোয়ার হোসেন (৪৫) বগুড়ার নন্দীগ্রাম এলাকার নবাব আলীর ছেলে ও সাইফুল ইসলাম বাদশা (৪৮) নাটোরের সিংড়া থানার জয়নগর কলম গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ৩টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকিরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে ইটভর্তি ট্রাকের চালক  সরোয়ার ও হেলপার সাইফুল নিহত হন। 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

ধারণা করা হচ্ছে, ইটভর্তি ট্রাকের চালক ঘুমন্ত অবস্থা গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

ইমরান আলী সোহাগ/এসপি