মাদারীপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় মনোয়ারা বেগম (৫০) নামে এক নারী ‍নিহত হয়েছেন। এ সময় তার স্বামী নিলু মাতুব্বর (৬৫) গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৬ মার্চ) রাত ১টার দিকে মাদারীপুর শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সাদিপুর বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে আত্মীয়ের বাড়ির বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন নিলু মাতুব্বর ও তার স্ত্রী মনোয়ারা বেগম। সাদিপুর বাজার এলাকায় পৌঁছালে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক (মাটি টানা) তাদের চাপা দিলে গুরুতর আহত হন তারা। 

তাৎক্ষণিক আশপাশের লোকজন তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে নেওয়ার পথেই মনোয়ারা বেগমের মৃত্যু হয়। গুরুতর আহত নিলু মাতুব্বরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, রাতে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যুর খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ট্রাক চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নাজমুল মোড়ল/আরআই