পঞ্চগড়ের সদর উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় আব্দুল আজিজ ওরফে কালু বিডিআর (৬৫) ও তার ছেলে আরিফ হোসেন (২৪) নামে এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। 

রোববার (১০ এপ্রিল) বিকেলে জেলার সদর উপজেলাধীন চাকলারহাট ইউনিয়নের নতুনবন্দর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। 

জানা গেছে, আব্দুল আজিজ ওরফে কালু বিডিআরের বাড়ি একই উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বড় বাড়ি এলাকায়। তিনি অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য। নিহত অপরজন হলেন তার ছেলে আরিফ হোসেন। তিনি বিজিবিতে কর্মরত ছিলেন। গত কয়েকদিন আগে আরিফ হোসেন বিয়ে করেছেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার (১০ মার্চ) বিকেলে বিজিবি সদস্য আরিফ হোসেন তার বাবা আব্দুল আজিজকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে চাকলারহাট থেকে বাড়ি ফেরার সময় নতুন বন্দর এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক্টর তাদের থাক্কা দিয়ে পালিয়ে যায়। 

এ সময় ঘটনাস্থলেই আরিফ হোসেনের মৃত্যু হয়। এ ঘটনায় তার বাবা আব্দুল আজিজ গুরুতর আহত হলে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেয়। পরে সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

এদিকে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া ট্রাক্টরের ধাক্কায় বাবা ও ছেলের মৃত্যুর বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। 

রনি মিয়াজী/আরআই