নারায়ণগঞ্জ জেলা পুলিশের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) বিকেলে জেলা পুলিশ লাইন্সে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে ভিআইপি ও ভিভিআইপির যেন অভাব ছিল না। এসবের মাঝেও সবার দৃষ্টি ছিল একটি বিশেষ টেবিলের ওপর। 

কারণ সেই টেবিলে পাশাপাশি দূরত্বেই বসে ছিলেন আলোচিত দুই রাজনীতিক। তাদের একজন হলেন নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। তবে এক টেবিলে বসলেও কথা হয়নি এই দুই রাজনীতিকের। 

একই টেবিলে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর, তার সহধর্মিণী তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইফতার মাহফিলে এক টেবিলে বসেন শামীম ওসমান ও সেলিনা হায়াৎ আইভী। তাদের মাঝে বসেন মৃণাল কান্তি দাস ও হাসিনা গাজী। দীর্ঘ পৌনে এক ঘণ্টার বেশি সময় এক টেবিলে বসে ছিলেন তারা। এর মধ্যে টেবিলে বসা সবার সঙ্গে সবার কথা হলেও কোনো কথা হয়নি শামীম ও আইভীর। এমনকি কুশল বিনিময়ও হয়নি। 

নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলমের সভাপতিত্বে ইফতার মাহফিলে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

রাজু আহমেদ/আরএআর