কুষ্টিয়ার খোকসায় পিকআপভ্যানের চাপায় দুই ভাই নিহত হয়েছেন। বুধবার (৪ মে) দুপুর ২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

খোকসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- পাংশা উপজেলার কলিমহর গ্রামের কৃষক রেজাউল ইসলামের ছেলে ফিরোজ মন্ডল (৪৫) ও সামিরুল (১০)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাংশা থেকে ছেড়ে আসা একটি থ্রি-হুইলার যাত্রী নিয়ে কুষ্টিয়ার দিকে যাত্রা করে। খোকসার পাইকপাড়ায় এসে পৌঁছালে সামনে থেকে আসা একটি পিকআপ ভ্যান থ্রি-হুইলারটিকে চাপা দেয়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক ও থ্রি-হুইলারের চালক পালিয়ে যান। ঘটনাস্থলেই সামিরুল এবং তার বড় ভাই ফিরোজ নিহত হন। নিহতরা দুইজনই মাছপাড়া বাসস্ট্যান্ড থেকে থ্রি-হুইলারে উঠেছিলেন। 

 থ্রি-হুইলারের অপর যাত্রী ইতি খাতুন গুরুতর আহত হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সুরুজ আলী মন্ডল, রিমা এবং মামুনুর আহত হলেও বিনা আঘাতে বেঁচে গেছে ইতির দুই শিশু সন্তান হুমাইরা এবং আনাচ।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রমা বলেন, একজন নারী রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, পিকআপ ভ্যানের চাপায় থ্রি-হুইলারের দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। দুর্ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছেন। তবে গাড়িটি আটক করা হয়েছে।

রাজু আহমেদ/আরএআর