সিলেটে এসে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন দুই মন্ত্রী। পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এবং দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এ ত্রাণ বিতরণ করেন।

বুধবার (১৮ মে) দুপুরে সিলেট নগরীর চালিবন্দরস্থ রামকৃষ্ণ বালিকা উচ্চ বিদ্যালয় আশ্রয়কেন্দ্র পরিদর্শনকালে তারা ত্রাণ বিতরণ করেন।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী মন্ত্রী বলেন, বন্যাদুর্গত এলাকার মানুষের জন্য যা যা করা দরকার তা করার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন।

তিনি আরও জানান, ইতোমধ্যে সিলেটের বন্যাদুর্গত এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ২৫ লাখ টাকা ও ৪ হাজার প্যাকেট শুকনো খাবারের ব্যবস্থা করা হয়েছে। এ সময় মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা সরকারে যতদিন আছেন সিলেটবাসী মনে রাখবেন আপনাদের একজন বন্ধু আছেন।

পরিদর্শনকালে সিলেটের জেলা প্রশাসক ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিসিক কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, শফিউল ইসলাম জুয়েল প্রমুখ।

মাসুদ আহমদ রনি/আরআই