সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য হলেন সাবেক ছাত্রনেতা মো. এমদাদুল হক দাদুল। তিনি কমিটিতে যুক্ত হওয়ায় আশার আলো দেখছেন উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন পর চলতি বছরের প্রথম দিকে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম সভাপতি ও আব্দুল হামিদ লাভলু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

নবনির্বাচিত কমিটি জেলা আওয়ামী লীগের কাছে উপজেলা কমিটি জমা দিলে গত ২০ মে তিন বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে কার্যকরী সদস্য পদে যুক্ত হন সাবেক ছাত্রনেতা মো. এমদাদুল হক দাদুল। 
তিনি ছাত্রজীবন শেষে যুক্ত হন আওয়ামী লীগের রাজনীতি ও জনসেবায়।

এমদাদুল হক দাদুল পাট ও বস্ত্রমন্ত্রী ও গাজী গ্রুপের চেয়ারম্যান গাজী গোলাম দস্তগীর বীর প্রতিক এমপির ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করাকালীন শত ব্যস্ততার মাঝেও বারবার তার প্রিয় শাহজাদপুরে জনসাধারণের মাঝে ছুটে আসেন এবং তাদের পাশে দাঁড়ান। পাশাপাশি তিনি তৃণমূলের বিপদগ্রস্ত নেতাকর্মীদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেন। এর ফলে এমদাদুল হক দাদুল উপজেলা আওয়ামী লীগের কমিটিতে যুক্ত হওয়ায় আশার আলো দেখছেন এসব নেতাকর্মী। 

এমদাদুল হক দাদুলকে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য করায় তিনি পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কার্যকরী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল হামিদ লাভলুকে ধন্যবাদ জানান।

এমদাদুল হক দাদুল বলেন, ছাত্রজীবন থেকে রাজনীতিতে জড়িয়েছি জনসেবা করার প্রত্যাশায়। আগামী দিনেও শাহজাদপুরের আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ আপামর জনসাধারণের পাশে থাকতে চাই। তাদের সেবা করতে চাই।

এমএএস