যশোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক শিশুর হাতে গরম তেল ঢেলে দিয়েছেন হোটেল বাবুর্চি। এতে শিশুটির হাত ঝলসে গেছে। 

মঙ্গলবার রাত ৯টার দিকে শহরের ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার সংলগ্ন ভৈরব হোটেলে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আহত শিশুর নাম আইমান রাহাত, বয়স ১০। সে অভয়নগরের চেঙ্গুটিয়া বাজারের জামাল মোল্লার ছেলে। হাত ঝলসে দেওয়ার ঘটনায় অভিযুক্ত বাবুর্চি ইব্রাহিম বিশ্বাসকে আটক করেছে পুলিশ। তিনি কেশবপুরের মঙ্গলঘর গ্রামের বাসিন্দা। 

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গেছে, আইমানের মা ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা নিতে আসেন। রাতের খাবার খাওয়ার জন্য তিনি ছেলেকে নিয়ে ভৈরব হোটেলে যান। খাওয়া শেষে হোটেল থেকে বের হওয়ার সময় বাবুর্চি ইব্রাহিমের সঙ্গে অসাবধানতাবশত আইমানের ধাক্কা লাগে। 

ধাক্কা লাগায় ক্ষিপ্ত হয়ে আইমানের দিকে গরম তেল ছুড়ে দেন বাবুর্চি ইব্রাহিম বিশ্বাস। এতে শিশুটির বাম হাত ঝলসে যায়। পরে সঙ্গে থাকা খালা-খালু দ্রুত ওই ডায়াগনস্টিকে জরুরি চিকিৎসা দিয়ে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, রাতে আইমান রাহাত নামে এক শিশুকে নিয়ে আসা হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাত ঝলসে গেছে। 

যশোর পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির পরিদর্শক রেজাউল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত বাবুর্চি ইব্রাহিম বিশ্বাসকে আটক করা হয়েছে। 

জাহিদ হাসান/আরএইচ