নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় দ্রুতগতির একটি পিকআপভ্যানের ধক্কায় নাজনীন আক্তার খুকি (৫৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরিফুর রহমান সুমন (৪০) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক। 

শুক্রবার (১৭ জুন) ভোর ৬টার দিকে উপজেলার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের চর জব্বর কলেজ গেটসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পিকআপসহ চালক আবু জাহের খোকনকে (৩৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।  

নিহত নাজনীন আক্তার খুকি সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের হাজীরহাট এলাকার মাহমুদুল হকের স্ত্রী। আহত সুমন খুকির ভাগ্নে। আটক পিকআপ চালক খোকন বেগমগঞ্জের নাজিরপুর এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, অসুস্থ মাকে দেখতে ভোরে ভাগ্নেকে নিয়ে মোটরসাইকেলযোগে চেয়ারম্যান ঘাটের দিকে যাচ্ছিলেন নাজনীন আক্তার খুকি। পথে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের চর জব্বর কলেজ গেট সংলগ্ন গার্মেন্টস মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকআপভ্যান তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে খুকি ও সুমন সড়কের পাশে ছিটকে পড়েন। 

এতে ঘটনাস্থলে খুকি নিহত ও সুমন আহত হন। আহত সুমনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরে আটকপালিয়া বাজার এলাকায় পিকআপটি চালকসহ আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চেয়ারম্যানঘাট থেকে আসার সময় এ পিকআপটি সিএনজি-অটোরিকশাসহ বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়েছিল। সুবর্ণচরে আসার পর চালকের বেপরোয়া গতির কারণে চাপা পড়ে মারা যান মোটরসাইকেল আরোহী নারী।

চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, চালককে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে মরহেদ পুলিশ হেফাজতে রয়েছে। এ ছাড়া আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পরিবারের লোকজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 হাসিব আল আমিন/আরআই