নারায়ণগঞ্জের সেই হাসপাতালে আরও তিন শিশুর জন্ম হয়েছে। গত মঙ্গলবার (১৫ জুন) লাইজু আক্তার নামে এক নারী শহরের হেলথ রিসোর্ট হাসপাতালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দেন।

শহরের হেলথ রিসোর্ট হাসপাতালের চিকিৎসক নূর-এ-নামজা লিমা বিষয়টি নিশ্চিত করেছেন। লাইজু আক্তারে বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখা থানায়। তার স্বামীর নাম শুকুরুল ইসলাম।

ডা. লিমা বলেন, গত মঙ্গলবার দিবাগত রাতে একসঙ্গে তিন সন্তানের জন্ম দেন লাইজু। অনেক বছর পর সন্তান হওয়ায় খুশি তিনি ও তার স্বামী। নবজাতকরা সুস্থ আছে বলে জানান ওই তিনি। 

এ বিষয়ে শিশু তিনটির মা লাইজু আক্তার বলেন, আমাদের তিনটি মেয়ে সন্তান হয়েছে। আড়াই বছর আগে আমাদের একটি সন্তান হয়েছিল। সে মারা গেছে। এবার তিন সন্তান পেয়ে আমরা খুব খুশি। 

তিনি বলেন, স্বপ্ন, পদ্মা ও সেতু নামে যে তিনটি শিশুর নাম রাখা হয়েছে। তাদের জন্মও এ হাসপাতালে হয়েছে। তারা আমার পাশের কেবিনে ছিল। ওই শিশুদের জন্মের দুই দিন আগে আমার তিন সন্তানের জন্ম হয়েছে।

এর আগে, গত ১৭ জুন নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতালে একসঙ্গে তিন শিশুর জন্ম দেন এনি বেগম। পরে হাসাপাতালের চিকিৎসক বেনজির হক পান্না তিন সন্তানের নাম রাখেন, স্বপ্ন, পদ্মা ও সেতু। 

এমএএস